Advertisement
০৪ অক্টোবর ২০২২
Television

Pratik: ‘কী লিখি তোমায়’-এ দেবচন্দ্রিমার সঙ্গে জুটি, ‘ভজহরি রান্না’র শীর্ষ সঙ্গীতেও প্রতীক

প্রতীক ভাল গান। খুব ভাল গিটারও বাজান। ‘মোহর’ ধারাবাহিক চলাকালীন প্রায়ই ভক্তদের অনুরোধে নেটমাধ্যমে গান শোনাতে হত তাঁকে। এই প্রথম কোনও শো-এর শীর্ষ সঙ্গীত গাইলেন তিনি।

প্রতীক সেন

প্রতীক সেন

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০২২ ২২:৫৫
Share: Save:

প্রবল ভাবে ফিরছেন প্রতীক সেন। অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্টের নতুন ধারাবাহিক ‘কী লিখি তোমায়’-এ নতুন জুটি বাঁধছেন দেবচন্দ্রিমা সিংহ রায়ের সঙ্গে। ‘গাঁটছড়া’, ‘মন ফাগুন’-এর মতোই সেখানেও থাকবে প্রেমের নানা স্তর। পাশাপাশি, প্রযোজক রানা সরকারের রান্নার শো ‘ভজহরি রান্না’-তেও রয়েছেন তিনি। মঙ্গলবার সেই শো-এর শীর্ষ সঙ্গীত গাইলেন প্রতীক। সুর দিয়েছেন সপ্তক সানাই দাস। সানাই সৃজিত মুখোপাধ্যায়ের আগামী ছবি ‘এক্স ইক্যুয়ালটু প্রেম’-এরও সুরকার। ইতিমধ্যেই ছবির চারটি গান জনপ্রিয়।

প্রতীক ভাল গান, তাঁর অনুরাগীরা জানেন। খুব ভাল গিটারও বাজাতে পারেন। ‘মোহর’ ধারাবাহিক চলাকালীন প্রায়ই নেটমাধ্যমে ভক্তদের অনুরোধে গান শোনাতে হত তাঁকে। কিন্তু এই প্রথম তিনি কোনও শো-এর শীর্ষ সঙ্গীত গাইলেন। সব মিলিয়ে কেমন লাগল অভিনেতার? প্রতীক আপ্লুত এই সুযোগ পেয়ে। তাঁর কথায়, ‘‘এই অভিজ্ঞতা হল প্রযোজক রানা সরকারের মাধ্যমে। খুব খুশি আমি।’’

এই শো-এ প্রতীকের সঙ্গে দেখা যাবে সোনামণি সাহাকেও। প্রযোজক জানিয়েছেন, শো-এর শ্যুট শেষ। গান, অভিনয়ের পাশাপাশি শো-এর খুঁটিনাটি নানা বিষয়ে তাঁকে সাহায্য করেছেন অভিনেতা। বিধায়ক মদন মিত্র, অভিনেতা রুদ্রনীল ঘোষ সহ বহু জনপ্রিয় তারকা অতিথি হয়ে আসবেন এই শো-তে। পছন্দের রেসিপি ভাগ করে নেবেন। পাশাপাশি থাকবে শহর এবং শহরতলির বিখ্যাত খাবারের রেসিপিও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.