Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Nusrat Jahan

Nusrat Jahan: এমনই অন্তর্বাস পরলেন নুসরত, হুবহু মিলে গেল আকাশের রঙের সঙ্গে, মুগ্ধ অনুরাগীরা

ইদের দিন সকলকে শুভেচ্ছা জানাতে গিয়ে অনুরাগীদের কুরুচিপূর্ণ মন্তব্যের শিকার হয়েছিলেন তিনি। কিন্তু নেতিবাচকতাকে নিজের জীবনে জায়গা দেন না নুসরত। বরাবর পোশাক নিয়ে অনুরাগীদের কটাক্ষের মুখে পড়তে হয়েছে তাঁকে। কিন্তু এই অসুস্থ রুচির মানসিকতাকে কোনও দিনই পাত্তা দেন না নায়িকা।

নুসরত জাহান

নুসরত জাহান

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০২২ ১৮:৫৪
Share: Save:

‘আকাশে রং ঢালো। তাকে আপন করে নাও।’ এমন ভাবেই প্রকৃতিকে নিজের করে নিলেন সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান। তাঁর পোশাকও একাত্ম বোধ করল বিস্তীর্ণ আকাশের সঙ্গে। মিলে গেল সমুদ্রের আকাশ আর নুসরতের অন্তর্বাসের রং। হুবহু। নীল রঙে মিশে গেল তারা।

দিন কয়েক আগে স্বামী যশ দাশগুপ্তের সঙ্গে সমুদ্রে বেড়াতে গিয়েছিলেন নুসরত। সমুদ্রসফরের বিভিন্ন ছবি এবং ভিডিয়ো পোস্ট করতে দেখা গিয়েছিল তাঁকে।। সেই ভ্রমণের ছবির ভাণ্ডার এখনও খতম হয়নি। তাই মঙ্গলবার আরও দু’টি ছবি পোস্ট করেছেন ঈশান জে দাশগুপ্তের মা।

নুসরতের পরনে নীল অন্তর্বাস। হলুদ স্কার্ট। চুল খোলা। চুলের ব্যান্ড বেঁধে নিয়েছেন হাতে। তা ছাড়াও কয়েকটি বালা পরেছেন সেই হাতেই। কোথাও তিনি আকাশের দিকে হাত তুলে প্রকৃতির সৌন্দর্য উপভোগ করছেন। কোথাও বা লাল বালিশের উপর শুয়ে ফোন ঘাঁটছেন অভিনেত্রী। মুখে হাসি, চোখে আনন্দ তাঁর।

ইদের দিন সকলকে শুভেচ্ছা জানাতে গিয়ে অনুরাগীদের কুরুচিপূর্ণ মন্তব্যের শিকার হয়েছিলেন তিনি। কিন্তু নেতিবাচকতাকে নিজের জীবনে জায়গা দেন না নুসরত। বরাবর পোশাক নিয়ে অনুরাগীদের কটাক্ষের মুখে পড়তে হয়েছে তাঁকে। কিন্তু এই অসুস্থ রুচির মানসিকতাকে কোনও দিনই পাত্তা দেন না নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nusrat Jahan Yash Dasgupta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE