Advertisement
২৬ এপ্রিল ২০২৪
sonam kapoor

Sonam Kapoor: স্বচ্ছ পোশাকে মাতৃত্বের উদ্‌যাপন, সোনম কি রিহানাকেই নকল করলেন?

সোনম যেটা পরে আছেন, সে পোশাকটা চেনা চেনা ঠেকছে? অস্কার পার্টিতে গায়িকা রিহানা বোধহয় এমনই সাজে এসেছিলেন!

সোনম কপূর

সোনম কপূর

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২২ ১৭:১৪
Share: Save:

কালো স্বচ্ছ কাফতানে উষ্ণতার পারদ চড়ালেন সোনম কপূর। এক হাতে সামলে রাখা স্ফীত পেট, অন্য হাত এলিয়ে দিয়েছেন মাথায়। এই প্রথম মাতৃত্বকে সাজিয়ে গুছিয়ে ছবি দিলেন যেন। জীবনের নতুন অধ্যায়ের উদযাপনে ক্যাপশনে লিখলেন ‘বাচ্চার সঙ্গে, কাফতানে।’

গত মাসেই ব্যবসায়ী আনন্দ অহুজা এবং অভিনেত্রী সোনম কপূর ঘোষণা করেছেন সন্তানের আগমন বার্তা। আপাতত বিশ্রামে রয়েছেন অভিনেত্রী। অন্তঃসত্ত্বা অবস্থায় প্রতিটি দিনই রোমাঞ্চে ভরা, পোস্টে সে কথাই বুঝিয়ে দিলেন ‘দ্য জোয়া ফ্যাক্টর’-এর নায়িকা।

সোমবার পোস্ট করা সোনমের ছবিটি দেখে আপ্লুত ভক্তরা। ভালবাসায় ভরিয়ে দিয়েছেন স্বামী আনন্দ অহুজা, মা সুনীতা কপূর এবং বোন রেহা কপূরও। তবে সেই সঙ্গেই উঠে আসছে আরও একটা প্রশ্ন। অনুরাগীরা কেউ কেউ বলছেন, সোনমের এই খোলামেলা পোশাক যেন কেমন চেনা চেনা ঠেকছে! সোনম কি নকল করেছেন জনপ্রিয় পপ গায়িকা রিহানাকে?

২০২২-এর অ্যাকাডেমি পুরস্কার অনুষ্ঠানের পরে একটি পার্টিতে রিহানা একই রকম একটি কালো পোশাক পরেছিলেন। স্বচ্ছ পোশাকে সে দিন স্পষ্ট ফুটে উঠেছিল রিহানার অন্তঃসত্ত্বা শরীর। একই রকম পোশাকে ঠিক একই কায়দাতেই যেন নিজের মাতৃত্বকেও সামনে আনলেন বলিউড অভিনেত্রী সোনম।
দিন দুয়েক আগেই একটি সাক্ষাৎকারে ক্ষোভ উগরে দিয়েছেন ‘দিল্লি ৬’-এর নায়িকা। বলেছেন, খোলামেলা পোশাকে না দাঁড়ালে আজকাল আর এই দুনিয়ায় মহিলাদের ছবি কেউ দেখে না। ইন্ডাস্ট্রির সহকর্মী এবং কনিষ্ঠদেরও তিনি এ বিষয়ে সাবধান করতে চেয়েছেন। নিজেও সাধারণত খুব একটা খোলামেলা ছবি কোনওদিনই পোস্ট করেন না সোনম। তবে মাতৃত্ব যে বড় গর্বের! তাই কি এ পথে হাঁটলেন সোনমও?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sonam kapoor rihanna
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE