‘স্কাই ইজ পিঙ্ক’ ছবির শুটিং সেরে দিল্লি থেকে সোমবার দুপুরে মুম্বই ফেরেন প্রিয়ঙ্কা চোপড়া। এরপরই সন্ধ্যায় হবু স্বামী-স্ত্রীকে এক সঙ্গে দেখা গেল জুহুর স্টেলা রেস্তোরাঁয়। উপলক্ষ্য ছিল বিয়ের আগে বন্ধুদের সঙ্গে নৈশভোজ। সেই আয়োজনে অভিজাত এক রেস্তোরাঁয় উপস্থিত ছিলেন আলিয়া ভট্ট, নিকের ভাই জো জোনাস এবং তাঁর প্রেমিকা সোফা টার্নার এবং অবশ্যই পরিণীতি চোপড়া। রেস্তোরাঁয় ঢোকার আগে হবু স্বামী-স্ত্রীকে ক্যামেরার সামনে পোজ দিতেও দেখা গিয়েছে।

হবু জামাইয়ের পরনে ছিল সাদা শার্ট, ব্যাগি ট্রাউজার এবং ব্রাউন জুতো। আর হবু কনে ছিলেন নো-মেকআপ লুকে। পরেছিলেন মেটালিক ড্রেস, হিল জুতো। হাতে ছিল স্লিঙ্গ ব্যাগ। বেশ খোশমেজাজেই দু’জনকে ছবি তুলতে দেখা গিয়েছে।

বুধবারই যোধপুর উড়ে যাচ্ছে চোপড়া এবং জোনাস পরিবার। এখনও পর্যন্ত যা খবর, ২৯ তারিখ সঙ্গীত, ৩০ তারিখ মেহেন্দি সেরে ২ তারিখ সাত পাকে বাঁধা পড়তে চলেছেন এই সেলিব্রিটি কাপল। এ দিন অবশ্য জুহুরই একটি পাঁচতারা হোটেলে মা-ভাইয়ের সঙ্গে চেক-ইন করতে দেখা গিয়েছে নিককে।

নৈশভোজে উপস্থিত পরিণীতি চোপড়া এবং আলিয়া ভট্ট।

আরও পড়ুন: বিয়ের জন্য অতিথিদের কাছে উপহারও চেয়ে নিলেন প্রিয়ঙ্কা! দেখে নিন তালিকা

আরও পড়ুন: প্লাস্টিকে ‘না’ দীপিকা-রণবীরের, অভিনব পদক্ষেপকে বাহবা পরিবেশবিদদের

এ দিকে যোধপুরের উমেদ ভবনে ২৮ তারিখ থেকে প্রিয়ঙ্কা-নিকের প্রি-ওয়েডিং অনুষ্ঠান শুরু হলেও হবু কনের জহুর বাড়িতে এখন সাজোসাজো রব। দীপাবলির মতো আলোয় সাজানো হয়েছে বাংলো। সেখানে একপ্রস্থ হয়ে গিয়েছে প্রি-ওয়েডিং পার্টি। জানা গিয়েছে, ২৮ তারিখ যোধপুরের উদ্দেশে রওনা দেবে দুই পরিবার। সেখান থেকে হেলিকপ্টারে উমেধ ভবন। ২৮ নভেম্বর এবং ৩ ডিসেম্বর এই দু’দিনের জন্য ভাড়া করা হয়েছে কপ্টার। বলিউড চাইছে এখন ভালোয়-ভালোয় সব মিটে যাক। মুম্বই রিসেপশন তো সেলিব্রেশনের জন্য পড়েই রইল।

(রণবীর, দীপিকা, প্রিয়ঙ্কা, অনুষ্কা, ক্যাটরিনা - বলি তারকাদের হাঁড়ির খবর আমাদের বিনোদন বিভাগে।)