Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Celeb Gossip

‘গেম অফ থ্রোনস’ তারকার ঘর ভাঙায় রাগ গিয়ে পড়ল প্রিয়ঙ্কার উপর, কী করলেন সোফি?

নিক জোনাসের দাদার সঙ্গে ঘর ভাঙতেই প্রিয়ঙ্কার উপর রেগে গিয়ে পড়ল সোফি টার্নারের। কী কাণ্ড ঘটালেন ‘গেম অফ থ্রোনস’-এর তারকা?

Priyanka Chopra and Sophie Turner Unfollow each other on Instagram

(বাঁ দিক থেকে) প্রিয়ঙ্কা চোপড়া, জো জোনাস, সোফি টার্নার। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২৩ ১৩:৩১
Share: Save:

প্রিয়ঙ্কা চোপড়ার শ্বশুরবাড়িতে অশান্তি। কারণ ভাসুর জো জোনাস ও জা সোফি টার্নারের বিবাহবিচ্ছেদ। চার বছরের বিবাহিত জীবনে ইতি টানতে চলেছেন সোফি-জো। তাঁদের বিবাহবিচ্ছেদের আঁচ এসে পড়েছে দুই জায়ের সম্পর্কে। এক সময় গলায় গলায় ভাব ছিল দুই জা প্রিয়ঙ্কা চোপড়া ও সোফি টার্নারের। এ বার জোয়ের সঙ্গে ঘর ভাঙতেই জায়ের উপর রাগ করলেন ‘গেম অফ থ্রোনস’ তারকা। রেগে গিয়ে প্রিয়ঙ্কাকে ইনস্টাগ্রামে আনফলো করলেন সোফি। পাল্টা একই কাজ করলেন প্রিয়ঙ্কা।

যদিও সোফি এখনও প্রাক্তন জো, দেওর নিক, কেভিন এবং তাঁর স্ত্রী ড্যানিয়েল জোনাস, এমনকি, প্রাক্তন শ্বশুর-শাশুড়িকেও ইনস্টাগ্রামে অনুসরণ করেন। শুধু তাই নয়, প্রিয়ঙ্কার মা মধু চোপড়া, বোন পরিণীতি চোপড়াকেও অনুসরণ করেন সমাজমাধ্যমের পাতায়। তা হলে প্রিয়ঙ্কাকেই নিজের ইনস্টাগ্রামের পাতা থেকে সরিয়ে ফেললেন কেন? তার সদুত্তর মেলেনি।

সূত্রের খবর, ভাসুরের ঘর ভাঙার কারণে বেশ চিন্তায় ছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। ভাসুরের বিয়ে ভাঙায় প্রিয়ঙ্কা চিন্তিত তাঁদের দুই সন্তান ও সোফির জন্য। খবর, প্রিয়ঙ্কা সোফি এবং তাঁর দুই সন্তানকে বড্ড ভালবাসেন। তিনি চান না, কোনও ভাবে তাঁদের জীবনছন্দ এই ঘটনার ফলে বিঘ্নিত হোক। এক সময় সোফি ভেবেও নিয়েছিলেন, জো এবং তিনি লন্ডনে সংসার পাতবেন। সেখানে তাঁদের সঙ্গে থাকবেন নিক-প্রিয়ঙ্কা। তবে হঠাৎই বদলে গেল তাঁদের সম্পর্কের সমীকরণ। খানিকটা যেন না চাইতেও জো-সোফির মাঝে জড়িয়ে পড়লেন প্রিয়ঙ্কা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE