Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Priyanka Chopra

মার্কিন মুলুক থেকে কৃষক আন্দোলন নিয়ে টুইটের জন্য ট্রোলের মুখে প্রিয়ঙ্কা

মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে বিয়ে হওয়ার পর প্রিয়ঙ্কা চোপড়া জোনাস মূলত আমেরিকাতেই থাকেন।

প্রিয়ঙ্কা চোপড়া।

প্রিয়ঙ্কা চোপড়া।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২০ ২০:৪৫
Share: Save:

এ বারে ট্রোলের তির প্রিয়ঙ্কার দিকে। মার্কিন মুলুক থেকে ভারতের কৃষক আন্দোলন নিয়ে টুইট করছেন তিনি! মেনে নিতে পারছেন না নেটাগরিকরা।

মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে বিয়ে হওয়ার পর প্রিয়ঙ্কা চোপড়া জোনাস মূলত আমেরিকাতেই থাকেন। কিন্তু শিকড় ভোলেননি তিনি। দেশে ঘটে চলা বিভিন্ন ইস্যু নিয়ে তিনি ওয়াকিবহাল।

গত ২৩ দিন ধরে নয়া কেন্দ্রীয় আইন নিয়ে তোলপাড় দিল্লি। কৃষক আন্দোলনের প্রতি সমর্থন জানিয়ে রবিবার তিনি টুইট করেছিলেন, ‘কৃষকরা খাদ্য-সেনা। তাঁদের সমস্যা শুনতে হবে। তাঁদের দাবি মেটাতে হবে। খুব দেরি হওয়ার আগেই এই বিষয়টির সমাধান করা উচিত। তাতেই রক্ষা হবে গণতন্ত্র’।

দু’দিন ধরে তাঁর কমেন্ট বক্স উপচে পড়ছে কমেন্টে। কোনও নেটাগরিক প্রিয়ঙ্কার কাছ থেকে এ রকম টুইট পেয়ে খুব খুশি। কারওর বক্তব্য, আগে দেশে আসুন। তার পর কৃষকদের নিয়ে কথা বলবেন। কেউ আবার চোপ়ড়ার একটি ছবি ও একজন মহিলা কৃষকের ছবি পাশাপাশি কোলাজ করে পোস্ট করেছেন। যেখানে চোপড়ার সামনে টেবিল ভরা খাবার। আর অন্য দিকে শূন্য হাতে বসে রয়েছেন মহিলা কৃষক। কেউ বললেন, ‘আপনার জন্য এই ভিডিয়োটা থাকল। আপনি তো নিশ্চয়ই আইনটি বিস্তারিত জানেন না’। নেটাগরিকদের দাবি, সস্তার পাবলিসিটি স্টান্ট ছাড়া আর কিছুই না এ সব।

আরও পড়ুন: এই ইন্ডাস্ট্রিতে থাকতে গেলে দেখতে সুন্দর হতে হবে, মুখ খুললেন ফারদিন

আরও পড়ুন: দিব্যাকে শারীরিক নির্যাতন করত গগন, অভিনেত্রীর স্বামীর বিরুদ্ধে বিস্ফোরক তাঁর ভাই

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE