Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ জানুয়ারি ২০২২ ই-পেপার

দু’টি বাংলা ছবি প্রযোজনা করছেন প্রিয়ঙ্কা চোপড়া

সংবাদ সংস্থা
২৬ এপ্রিল ২০১৭ ১৭:১৭
মা  মধু চোপড়ার  সঙ্গে প্রিয়ঙ্কা।

মা মধু চোপড়ার সঙ্গে প্রিয়ঙ্কা।

আঞ্চলিক ছবির প্রতি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়ার টান ছোট থেকেই। এ বার সেই আঞ্চলিক ছবি নিয়ে কিছু করতে চান তিনি। ভোজপুরি, মরাঠি, পঞ্জাবি, সিকিমিজ, কোঙ্কনি ছবিতে তাঁর প্রযোজনা সংস্থা ‘পার্পেল পেবল পিকচার্স’ ইতিমধ্যেই হাত দিয়েছে। দু’টি বাংলা এবং একটি নেপালি ছবিও প্রযোজনা করবেন প্রিয়ঙ্কা। বাংলা ছবি দু‌’টির নামও ঠিক হয়ে গিয়েছে। প্রথমটি ‘বৃষ্টির অপেক্ষায়’, আর দ্বিতীয়টি ‘বাসস্টপে কেউ নেই’।

ছবি দু’টির কাস্টিং কী হবে তা নিশ্চিত ভাবে জানা যায়নি। তবে বলিউডের বাঙালি চেনামুখেরাই থাকছেন ছবিতে। তবে কানাঘুষো শোনা যাচ্ছে, ঋতুপর্ণা সেনগুপ্ত এবং রাহুল বসু থাকছেন একটি ছবিতে। কথাও অনেকটা এগিয়ে গিয়েছে তাঁদের সঙ্গে। প্রিয়ঙ্কাকেও একটি ছবিতে ‘ক্যামেও’ করতে দেখা যেতে পারে।

আরও পড়ুন: আয়ুষ্মানকে সঙ্গে নিয়ে ভূমির রিটার্ন

Advertisement

প্রিয়ঙ্কা যে সময় আমেরিকায় ছিলেন, তখন কলকাতায় বেশ কয়েকবার ঢুঁ মেরে গিয়েছেন তাঁর মা মধু চোপড়া। তিনি জানিয়েছেন, ‘‘পার্পেল পেবল পিকচার্স সব সময়েই আঞ্চলিক সিনেমার পাশে রয়েছে। আর প্রযোজক হিসাবে প্রিয়ঙ্কা চায়, ভাল গল্প যেন সব স্তরের মানুষের কাছে পৌঁছয়। বিশেষ করে যে গল্পগুলো বিশ্বের দরবারে যাওয়ার দাবি করে।’’ খুব তাড়াতাড়িই বাংলা ছবি দু’টি ফ্লোরে যেতে চলেছে বলেও জানিয়েছেন প্রিয়ঙ্কার মা।


ছবির নাম ভেন্টিলেটর। প্রয়োজনায় প্রিয়ঙ্কা চোপড়া।



শোনা যাচ্ছে নেপালি ছবিটিতে অভিনয়ের জন্য প্রাক্তন ফুটবলার ভাইচুং ভুটিয়ার সঙ্গে অনেকটাই কথা এগিয়েছে ‘পার্পেল পেবল পিকচার্স’-এর।



Tags:

আরও পড়ুন

Advertisement