Advertisement
০৬ মে ২০২৪
Priyanka Chopra Jonas

দেশে এসে প্রথমেই চা পান, কোথায় আছেন বলিউডের ‘দেশি গার্ল’?

তিন বছর পর দেশে ফিরেছেন প্রিয়ঙ্কা চোপড়া জোনাস। ফেরার পর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে নিজের ছবিও পোস্ট করেছেন তিনি।

তিন বছর পর দেশে ফিরেছেন প্রিয়ঙ্কা চোপড়া জোনাস।

তিন বছর পর দেশে ফিরেছেন প্রিয়ঙ্কা চোপড়া জোনাস। ছবি: ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ নভেম্বর ২০২২ ১৩:৪৬
Share: Save:

হাতে চায়ের কাপ। জানলা থেকে দেখা যাচ্ছে সাগর। চা পান করতে করতেই জানলার সামনে দাঁড়িয়ে প্রাকৃতিক দৃশ্য উপভোগ করছেন প্রিয়ঙ্কা চোপড়া জোনাস। করবেন না-ই বা কেন? তিন বছর পর বাড়ি ফিরেছেন যে। আনন্দে যেন আত্মহারা তিনি।

দেশে ফিরে মুম্বইয়ের একটি বিলাসবহুল হোটেলে উঠেছেন তিনি। চায়ের কাপ হাতে হোটেলের জানলার সামনে দাঁড়িয়ে ছবি তুলেছেন প্রিয়ঙ্কা। জানলার বাইরে দেখা যাচ্ছে জুহুর সমুদ্রসৈকত। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে সেই ছবি পোস্টও করেছেন অভিনেত্রী। পোস্ট করে ক্যাপশনে লিখে জানিয়েছেন, কিছু দিনের জন্য এটাই তাঁর বাড়ি।

অভিনেত্রীর পরনে ট্যাঙ্ক টপ, গলায় চোকার। উঁচু করে পোনিটেল বাঁধা চুল। প্রিয়ঙ্কার এই ছবি দেখার পর ভালবাসায় ভরিয়ে দিয়েছেন তাঁর অনুরাগী-সহ বলিউডের চিত্রতারকারা। অভিনেত্রী দিয়া মির্জা কমেন্টে বলেছেন, ‘‘ভাবো, এই হোটেলের ঘরে সারা সপ্তাহের জন্য শুধু তুমি আর আমি। তোমাকে স্বাগত জানাই।’’

চলতি বছর এপ্রিলে বাড়ি আসার কথা ছিল প্রিয়ঙ্কার। এক সাক্ষাৎকারে বলেন, “আমি দেশে ফেরার জন্য ব্যাকুল। প্রতি রাজ্যের নিজস্ব মুখের ভাষা, লেখার ভাষা, খাবার, পোশাক, আদবকায়দা— যার অর্থ, দেশের সীমানায় এলেই একসঙ্গে বহু দেশ দেখার সাধ মেটে। মন ছুটি চাইছে আমার। কত দিনে বাড়ি ফিরে ছুটি উপভোগ করতে পারব আর ঘুরব, সেই অপেক্ষায় আছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Priyanka Chopra Jonas
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE