Advertisement
০৭ ফেব্রুয়ারি ২০২৩
Priyanka Chopra

বাড়ি খুঁজছেন প্রিয়ঙ্কা-নিক, বাজেট কত জানেন!

হোক না তাঁরা সেলিব্রিটি। দিনের শেষে তাঁদেরও সুন্দর এক ফেরার জায়গার প্রয়োজন। তাই নিজেদের বাড়ির জন্য আর পাঁচজনের মতো নির্দিষ্ট বাজেটও নির্ধারণ করে রেখেছেন এই লাভ-বার্ডস। তবে তা যে সাধারণের থেকে লক্ষ গুণ বেশি হবে,বলার অপেক্ষা রাখেনা।

প্রিয়ঙ্কা এবং নিক। ছবি: ইনস্টাগ্রাম

প্রিয়ঙ্কা এবং নিক। ছবি: ইনস্টাগ্রাম

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ অগস্ট ২০১৯ ১৮:৪১
Share: Save:

নতুন বাড়ি খুঁজছেন প্রিয়ঙ্কা-নিক। জায়গা হতে হবে লস অ্যাঞ্জেলেস-এর বেভারলি হিল। বহু হলিউড তারকার আস্তানাসেখানেই। বেভারলি হিল না হলেও অবশ্য ক্ষতি নেই। নিদেনপক্ষে সান্টা-মনিকা পাহাড়ের কোলে বেল-এয়ারে নিজেদের স্বপ্নের ঘরের বড় সাধ এই ‘পাওয়ার-কাপল’-এর।

Advertisement

হোক না তাঁরা সেলিব্রিটি। দিনের শেষে তাঁদেরও সুন্দর এক ফেরার জায়গার প্রয়োজন। তাই নিজেদের বাড়ির জন্য আর পাঁচজনের মতো নির্দিষ্ট বাজেটও নির্ধারণ করে রেখেছেন এই লাভ-বার্ডস। তবে তা যে সাধারণের থেকে লক্ষ গুণ বেশি হবে,বলার অপেক্ষা রাখেনা। তাঁরা বাড়ি কেনার জন্য ধরে রেখেছেন ২০ মিলিয়ন ডলার। ভারতীয় মুদ্রায় যা দাঁড়ায় ১৪১ কোটি ৭৩ লক্ষ টাকা। শুনে চোখ কপালে ওঠাটা অস্বাভাবিক কিছু নয়। ইতিমধ্যেই বেভারলি হিলের পোস্ট অফিস অঞ্চলেনিকতাঁর পুরনো বাড়ি বিক্রি করে জোগাড় করে ফেলেছেন প্রায় ৪৬ কোটি টাকা।

প্রাসাদোপম সেই বাড়িটি ৪ হাজার ১২৯ বর্গফুটের।শুধু কি তাই? বেভারলি হিলের চোখধাঁধানো সৌন্দর্য, মনোরম পরিবেশ তাতে অন্য মাত্রা এনে দিয়েছিল। আপাতত সেই বাড়ি ছেড়ে নতুন বাড়ির সন্ধানে তাঁরা।

আরও পড়ুন: সারাদিনে দশ বারেরও বেশি কেঁদেছি, শেষ হয়ে যাচ্ছিলাম ক্রমশ, কেন বললেন পরিণীতি?

Advertisement

আরও পড়ুন:‘তিনি না থাকলে রাশিয়ার জেলে ঢুকতে হত!’ নানা ভাবে সুষমাকে স্মরণ বলিউডের

বৃহস্পতিবার ‘জোনাস ব্রাদার’ মিয়ামির উদ্দেশে রওনা হচ্ছেন। সেখানে অনুষ্ঠান শেষ করে তাঁরা পাড়ি দেবেন কানাডা। অন্যদিকে প্রিয়ঙ্কা অভিনীত ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’সেপ্টেম্বরে ‘টরন্টো ফিল্ম ফেস্টিভালে’ মুক্তি পেতে চলেছে। এই সিনেমার সহ-প্রযোজনার দায়িত্বেও রয়েছেন তিনি। স্ক্রিন শেয়ার করেছেন ফারহান আখতার এবং সদ্য বলিউড জগৎ থেকে মুখ ফেরানো অভিনেতা জাইরা ওয়াসিমের সঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.