Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Priyanka Chopra: মধ্যরাতে মা হওয়ার খবর দিলেন প্রিয়ঙ্কা, সারোগেসির মাধ্যমে এল তাঁদের সন্তান

মধ্যরাতে নিজের ইনস্টাগ্রামে মা হওয়ার খুশির খবর ভাগ করে নিলেন অভিনেত্রী। জানিয়েছেন, সারোগেসির মাধ্যমে সন্তান আসতে চলেছে নিয়ঙ্কার কোলে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২২ জানুয়ারি ২০২২ ০০:৪১
Save
Something isn't right! Please refresh.
সন্তান আসল নিয়ঙ্কার কোলে।

সন্তান আসল নিয়ঙ্কার কোলে।
—ফাইল চিত্র

Popup Close

বিচ্ছেদের জল্পনায় পাকাপাকি দাড়ি টানলেন প্রিয়ঙ্কা। নিন্দকদের মুখ বন্ধ করে খুশির খবর শোনালেন নিক জোনাস, প্রিয়ঙ্কা চোপড়া। মধ্যরাতে নিজের ইনস্টাগ্রামে মা হওয়ার খুশির খবর ভাগ করে নিলেন অভিনেত্রী। জানিয়েছেন, সারোগেসির মাধ্যমে সন্তান এল নিয়ঙ্কার কোলে। সবার আশীর্বাদ প্রার্থনা করেছেন তারকা দম্পতি। একই সঙ্গে অনুরোধ, আপাতত তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে বাড়তি কৌতূহল দেখানো যেন বন্ধ করেন সবাই। সুস্থ, সুন্দর সন্তান আসুক তাঁদের দাম্পত্যে। এটাই আপাতত নিয়ঙ্কার ইচ্ছে।

প্রিয়ঙ্কার নামের পাশ থেকে জোনাস পদবি সরতেই জল্পনায় মেতে উঠেছিল আন্তর্জাতিক বিনোদন মহল। ছড়িয়েছিল নিক-প্রিয়াঙ্কার বিচ্ছেদের গুঞ্জনও। তার মধ্যেই আভাষে-ইঙ্গিতে মাতৃত্বের কথা একাধিক বার জানিয়েওছেন অভিনেত্রী। অনুরাগী মহল থেকে সমালোচকেরা বুঝে উঠতে পারেননি, এ ভাবে খুশির খবর দিতে চলেছেন জোনাস দম্পতি।

Advertisement

গত বছর বিয়ের তিন বছর উদযাপন করেছেন তারকা দম্পতি। প্রণয় থেকে পরিণয়, প্রতি ক্ষেত্রেই ছিল সমালোচনার ঝড়। নিকের চেয়ে বয়সে অনেকটাই বড় প্রিয়ঙ্কা। ফলে, এই বিয়ে আদৌ টিকবে কিনা, তাই নিয়ে সন্দেহ ছিল সব মহলেই। নিয়ঙ্কা কিন্তু কোনও বিরূপ মন্তব্য কানে তোলেননি। বদলে রাজস্থানের উমেদ ভবন রাজবাড়িতে ধুমধাম করে হিন্দু মতে বিয়ে সারেন। পরে আবার খ্রিস্টান মতে বিয়ে করেন গির্জায় গিয়ে। তাঁদের নিয়ে যত কটাক্ষের পরিমাণ বেড়েছে ততই যেন তাঁরা শক্ত করে ধরে থেকেছেন একে অন্যের হাত। পথ চলেছেন নিজেদের মর্জিতে। তারই ফসল সারোগেসির মাধ্যমে জন্ম নেওয়া সদ্যোজাত। নিয়ঙ্কা যেন আবারও প্রমাণ করে দিলেন, বয়স নিছকই সংখ্যামাত্র। চাইলে যে কোনও বয়সেই বেঁধে বেঁধে থাকা যায়।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement