Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Priyanka Chopra

মিথ্যা বলায় কতটা অভ্যস্ত প্রিয়ঙ্কা? লুকোতে গিয়েও ধরা পড়ে গেলেন ‘দেশি গার্ল’

বলিউডে দলবাজি, স্বজনপোষণের চাপ। তাই হলিউডে কেরিয়ার গড়ে সুখেই আছেন প্রিয়ঙ্কা। কিন্তু ভিতরে ভিতরে তিনি আদৌ তারকা নন, জানালেন সহজ সাধারণ এক ‘দেশি গার্ল’।

Priyanka Chopra opens up on acting in film she hated, snoring in sleep

নিজের উপর একটি বিশেষ কারণে বিরক্ত প্রিয়ঙ্কা, ফাঁস করলেন সেই লজ্জার অধ্যায়। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ৩০ মে ২০২৩ ২১:৪১
Share: Save:

তারকারা কি ভগবান? প্রিয়ঙ্কা চোপড়ার কাণ্ডকারখানা শুনলে সেই ধন্দ কেটে যাবে গুণমুগ্ধদের। আমির খানের কন্যা ইরা খান যেমন অটোয় চড়ে ঘোরেন, প্রিয়ঙ্কা হয়তো ততটা পারেন না, তবে আমেরিকায় থেকে, হলিউডের নায়িকা হয়েও দিব্যি বজায় রেখেছেন স্বাভাবিক মানবজীবন। আর পাঁচ জন সাধারণ মানুষের মতো তিনিও ভুলভাল কাজ করেন, চটজলদি মিথ্যার আশ্রয় নেন, এমনটাই জানালেন এক সাক্ষাৎকারে। একগুচ্ছ প্রশ্নের মুখোমুখি হতে হয়েছিল অভিনেত্রীকে। ফাঁকি দিয়ে যা খুশি বলে দেওয়ারও উপায় ছিল না তাঁর। কারণ, তারকাদের জীবনের খুঁটিনাটি নখদর্পণে থাকে অনুরাগীদের। তাঁদের ফাঁকি দেওয়ার যে জো নেই!সেই সাক্ষাৎকারে মন খুলে উত্তরও দিয়েছিলেন ‘দেশি গার্ল’।

এমন কোনও ছবি আছে, যাতে অভিনয় করেছিলেন তিনি, কিন্তু মন থেকে চাননি? জানতে চাওয়া হয়েছিল অভিনেত্রীর কাছে। প্রিয়ঙ্কার জবাব, “কোন ছবি, সেটা বলব না, কিন্তু অভিজ্ঞতাটা খুব খারাপ ছিল। অনেক ক্ষণ অপেক্ষা করতে হত শটের জন্য। অর্থহীন কতগুলো সংলাপ আওড়াতাম।” নিজের বিরক্তি গোপন রাখেননি তিনি। তবে নিজের উপরও একটি বিশেষ কারণে খানিক বিরক্ত তিনি। ফাঁস করেন সেই লজ্জার অধ্যায়ও, যা আর কখনও মনেই করতে চান না। প্রিয়ঙ্কা জানান, প্রকাশ্যে বাতকর্ম করে ফেলেছিলেন ভিড়ের মধ্যে। যদিও আশপাশের কেউ বুঝতে পারেননি।আর পাঁচ জনের মতো আর একটি কাজ প্রায়ই করেন বলে স্বীকার করে নেন প্রিয়ঙ্কা। জানান, অনেক সময় বাড়ি থেকে না বেরিয়েও ফোনে বলে দেন রাস্তায় আছেন তিনি। তাঁর কথায়, “সব সময় এটাই করি। কাজেই, যদি বলি রাস্তায় আছি, কখনও বিশ্বাস করবেন না।”

হ্যাঁ, তিনি নাকও নাকি ডাকেন! প্রিয়ঙ্কার কথায়, “আমার স্বামী নিক বলে, আমি ঘুমের মধ্যে ভালই নাক ডাকি। যদিও স্বীকার করি না আমি। আমি মোটেই নাক ডাকি না!’’ পরোটা এবং বার্গারের মধ্যে যে কোনও একটিকে বেছে নিতে বলা হয়েছিল অভিনেত্রীকে। উত্তরে জানিয়েছিলেন তিনি, সে দিন সকালেই তিনখানা পরোটা খেয়েছেন। সব প্রশ্নের উত্তরেই সত্যি বলেছিলেন প্রিয়ঙ্কা।

শেষে তিনি হেসে ওঠেন কখন তাঁকে বলিউড এবং টলিউডের মধ্যে একটিকে বেছে নিতে বলা হবে ভেবে। মিথ্যা বলেননি বিশেষ, ছদ্ম লাই ডিটেক্টর-এর সবুজ সঙ্কেত জানিয়ে দিয়েছিল তেমনটাই। কেবল, নাক ডাকার উত্তরে তিনি সত্যিটা লুকিয়ে গিয়েছিলেন বলেই জানান দেয় সেই যন্ত্র। বলিউডে প্রত্যাখ্যাত হয়েই যে হলিউডে কেরিয়ার গড়েছিলেন, এ কথা আগেই জানিয়েছিলেন অভিনেত্রী। ফাঁস করেছিলেন বলিউডের স্বজনপোষণ নীতির চাপ এবং ষড়যন্ত্রের কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Priyanka Chopra Snoring
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE