Advertisement
১৯ এপ্রিল ২০২৪
priyanka chopra

Priyanka: মুখের উপর মালতীর ছোট্ট দু’পা, ছুটির আমেজে ফুরফুরে প্রিয়ঙ্কা

মেয়ে কোলে বাড়ির বারান্দায় ভালবাসার সফর। প্রিয়ঙ্কার অপেক্ষা জমে সপ্তাহান্তের।

 রবিবার মালতীকে বুকে জড়িয়ে বাড়ির বারান্দায় বসে নিজস্বী দিলেন প্রিয়ঙ্কা।

রবিবার মালতীকে বুকে জড়িয়ে বাড়ির বারান্দায় বসে নিজস্বী দিলেন প্রিয়ঙ্কা।

সংবাদ সংস্থা
কলকাতা শেষ আপডেট: ২২ অগস্ট ২০২২ ১২:১১
Share: Save:

ছুটির দিন মানেই একরত্তি মালতীকে কাছে পাওয়া। সপ্তাহান্তের অপেক্ষায় দিন গোনেন মা প্রিয়ঙ্কা চোপড়া।

আট মাসের মেয়ের মুখে আধো আধো বোল, তার খিলখিল হাসির দিকে চেয়েও আশ মেটে না মায়ের। আবার তাকে জড়িয়ে ধরার মুহূর্তের প্রতীক্ষা যেন বেড়ে যায়। সন্তানের প্রতি মায়ের অনুভূতিটা এমনই, জানালেন ‘বরফি’-র নায়িকা।

প্রতি রবিবার মেয়ের সঙ্গে একান্ত মুহূর্তের ছবি ভাগ করে নেন তিনি। এই রবিবারও একরাশ টাটকা জুঁই ফুলের মতো মালতীকে বুকে জড়িয়ে বাড়ির বারান্দায় বসে নিজস্বী দিলেন প্রিয়ঙ্কা। সাদা শার্ট, শ্যাওলা সবুজ শর্টসে ঘরোয়া মেজাজে ইজি চেয়ারে আরাম করছেন অভিনেত্রী। রং মিলিয়ে ছোট্ট সাদা ফ্রক পরে কোলে মালতী।

পরে আরও একটি ছবি যেখানে মেয়ের সঙ্গে খুনসুটি করছেন প্রিয়ঙ্কা। মেয়েকে শুইয়ে নিয়ে আদর করছেন। মালতীর ছোট্ট দুটি পা প্রিয়ঙ্কার মুখে। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখছেন, ‘এমন ভালবাসা অন্য কোথাও হয় না’। যা কেবল মা এবং সন্তানের মধ্যেই।

দুষ্টুমিষ্টি মেয়েকে রাজরানির মতো মানুষ করতে চান অভিনেত্রী। ক্যালিফোর্নিয়ায় নিক জোনাসের সঙ্গে সুখী দাম্পত্যের মাঝে রাজরানির মতো বড় হয়ে উঠুক মালতী, এমনটাই চান প্রিয়ঙ্কা। তবে নিজেদের ইচ্ছেগুলি কোনও দিন চাপিয়ে দেবেন না মেয়ের উপর, সেই প্রতিজ্ঞা আগেই করেছেন।

চলতি বছর জানুয়ারি মাসে জন্ম নিয়েছিল নিক-প্রিয়ঙ্কার কন্যা মালতী মেরি চোপড়া জোনাস। সারোগেসির মাধ্যমে পৃথিবীতে আসার পর হাসপাতালে ১০০ দিনের যুদ্ধে জয়ী হয়েছিল সেই শিশু। তাকে নিয়েই এখন আনন্দের জীবনসফরে প্রিয়ঙ্কা। প্রতি সপ্তাহে একটু একটু করে ঝলক ভাগ করে নেন তারকা-দম্পতি। তবে মেয়ের মুখ এখনও পুরোপুরি দেখাননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

priyanka chopra Baby girl bollywood actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE