Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Priyanka Chopra

Priyanka Chopra: 'তুমি এত হট কেন?' ক্রপ শার্ট-শর্টস পরা প্রিয়ঙ্কাকে দেখে অভিভূত নিক

গলফের মাঠে প্রিয়ঙ্কাকে দেখে চোখ সরে না নিকের। একগুচ্ছ ছবি শেয়ার করলেন অভিনেত্রী।

মধুর দাম্পত্যে মশগুল নিক-প্রিয়ঙ্কা

মধুর দাম্পত্যে মশগুল নিক-প্রিয়ঙ্কা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ মে ২০২২ ১৭:২৫
Share: Save:

রবিবাসরীয় রোদ ঝলমলে সকালে স্বামী নিক জোনাসের সঙ্গে গলফ খেলছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। এ দিকে নিক তো প্রিয়ঙ্কার দিক থেকে চোখ সরাতেই পারছেন না! স্ত্রীর একই সঙ্গে এত রূপ, দেখে দেখেও আশ মেটে না। সে কথা সবার সামনেই প্রকাশ করে ফেলেন মার্কিন সঙ্গীত তারকা। সঙ্গে ছিলেন বন্ধুবান্ধবও। গলফের মাঠ থেকে ফিরে একগুচ্ছ ছবি পোস্ট করলেন নিক-ঘরনি।

পোস্ট করা বেশ কয়েকটি ছবিতে 'পিগি চপস'-এর উজ্জ্বল উপস্থিতি। গলফ মাঠে পোজ দিতে দেখা যায় তাঁকে। একটি জেব্রা ছাপ সাদা কালো ক্রপ শার্ট এবং ম্যাচিং শর্টসে তাঁকে দেখাচ্ছিল বেশ। পায়ে ধবধবে সাদা জুতো, আর চোখে মানানসই চশমাও পরেছিলেন অভিনেত্রী। দ্বিতীয় ছবিতে, নিককে দেখা গেল বন্ধু ড্যারেন কাগাসফ এবং ক্রিস্টো গ্যান্টারের সঙ্গে।

আর একটি ছবিতে নিকের বন্ধু ক্যাভানাফ জেমসের সঙ্গে পোজ দিতে দেখা যায় বলিউড অভিনেত্রীকে। সূর্যের রশ্মি মুখে মাখামাখি তাঁর।

ছবিগুলি শেয়ার করে প্রিয়ঙ্কা লিখেছেন, 'একটা ভাল দিন কাটল'। সেই পোস্টটিতে প্রতিক্রিয়া জানিয়ে, নিক বললেন, 'উফ, তুমি এত হট কেন!'

এমনই মধুর দাম্পত্যের ঝলক প্রায়ই সামনে নিয়ে আসেন নিক-প্রিয়ঙ্কা। চলতি বছরের শুরুতেই সারোগেসির মাধ্যমে এক কন্যাসন্তানকে স্বাগত জানিয়েছেন তাঁরা। তার পর থেকে যেন আরও উচ্ছাসে দিন কাটছে তারকা দম্পতির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Priyanka Chopra Nick Jonas
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE