প্রযোজক দীনেশ ভিজান স্বপ্নের জাল বুনছেন। তবে সেই স্বপ্নে শুধুই ভূত! ‘স্ত্রী’ ছবির অভাবনীয় বক্স অফিস সাফল্যের পরে ভূতেদের ইউনিভার্স গড়ে তোলার সুদূরপ্রসারী পরিকল্পনা করেছেন দীনেশ। ঠিক পুলিশ চরিত্রদের নিয়ে যে ভাবে ‘কপ ইউনিভার্স’ সাজাচ্ছেন পরিচালক রোহিত শেট্টি।

‘স্ত্রী’র পরে চলছে ‘রুহ আফ্জ়া’র শুটিং। এটিও একটি হরর কমেডি। যার মুখ্য চরিত্রে রয়েছেন রাজকুমার রাও এবং জাহ্নবী কপূর। এই ছবির প্রযোজক দীনেশ। এর পরে আরও একটি ছবি তিনি প্রযোজনা করবেন, যার নাম ‘মুঞ্ঝা’। এই তিনটি ছবিরই সিকুয়েল হবে বলেও জানিয়েছেন তিনি।

দীনেশ আরও জানিয়েছেন, ‘স্ত্রী’র সিকুয়েল নিয়ে কথাবার্তা চলছে। তবে প্রযোজক ও চিত্রনাট্যকারের মধ্যে লভ্যাংশ ভাগ নিয়ে মতবিরোধও রয়েছে বলে শোনা গিয়েছে। যদিও দীনেশের পরিকল্পনা স্পষ্ট। এই তিনটি ছবি আর তাদের সিকুয়েল নিয়ে গড়ে উঠবে তাঁর স্বপ্নের ‘হরর ইউনিভার্স’। যেখানে প্রতিটি গল্পের সঙ্গে আর একটি গল্প মিলে যাবে। তিনটি ছবির চিত্রনাট্যকার ও পরিচালক হবেন আলাদা। 

দর্শকের আগ্রহ ধরে রাখার পথ হিসেবে হররকে সম্বল করা হয়েছে। তবে এই ছবিগুলির মধ্য দিয়ে যে সামাজিক বার্তা দেওয়া হয়েছে, তা-ও ছবিগুলিকে অনেক বেশি প্রাসঙ্গিক করে তুলেছে।