Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Prosenjit Chatterjee

Prosenjit-Ditipriya: প্রসেনজিতের বন্ধুত্ব ফিরিয়ে দিলেন দিতিপ্রিয়া! এখনও তাঁরা পরস্পরের 'বন্ধু' নন?

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ‘বন্ধুত্ব’-এর ডাক কি ফিরিয়ে দেবেন দিতিপ্রিয়া রায়? এত দিন বন্ধুই বা নন কেন তাঁরা?

প্রসেনজিৎ-দিতিপ্রিয়া।

প্রসেনজিৎ-দিতিপ্রিয়া।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ জুন ২০২২ ১৩:০৪
Share: Save:

ফেসবুকে কী ভাবে বন্ধুত্বের ডাক পাঠাতে হয়? কী ভাবেই বা কেউ ডাক পাঠালে সাড়া দিতে হয়? জানেন না প্রসেনজিৎ চট্টোপাধ্যায়! বৃহস্পতিবার সকালে তিনি সদ্য শিখেছেন এ সব। তার পরেই সর্বপ্রথম বন্ধুত্বের ডাক পাঠিয়েছেন দিতিপ্রিয়া রায়কে। খবর জেনেই নেটমাধ্যমে কৌতূহলের বন্যা। শৌভিক কুণ্ডুর আগামী ছবি ‘আয় খুকু আয়’-এর দৌলতে একসঙ্গে অনেকগুলো দিন কাটালেন প্রসেনজিৎ-দিতিপ্রিয়া। তার পরেও তাঁরা নেটমাধ্যমে পরস্পরের ‘বন্ধু’ নন?

দুই অভিনেতার বন্ধুত্ব আদানপ্রদানের ঝলক ইতিমধ্যেই অনেকে দেখে ফেলেছেন। ‘বু্ম্বাদা’কে হাতে ধরে সবটা শিখিয়েছেন দিতিপ্রিয়া স্বয়ং। তার পরেই টলিউডের ‘ইন্ডাস্ট্রি’র থেকে বন্ধুত্বের প্রস্তাব পেয়ে হতবাক! ছিটকে গিয়েছেন ছোট পর্দার ‘রানিমা’। তাঁর প্রবল আপত্তি, কিছুতেই তিনি প্রসেনজিতের বন্ধুত্ব গ্রহণ করবেন না। বিস্মিত প্রসেনজিৎও। তাঁর অবাক প্রশ্ন, ‘‘আমি তোকে বন্ধুত্বের অনুরোধ জানালে তুই সেটা নিবি না! কেন? ’’

তখনই রহস্য ফাঁস। পর্দায় প্রসেনজিৎ ও দিতিপ্রিয়া বাবা-মেয়ে। বাবার বন্ধুত্ব গ্রহণ করলে মেয়ের অনেক গুপ্ত কথা জানাজানি হয়ে যাবে। তা ছাড়া, বয়সের ফারাকও এই বন্ধুত্বের বাধা। তাই দিতিপ্রিয়ার পাল্টা প্রশ্ন, বাবা কখনও মেয়ের বন্ধু হয়? বন্ধুত্বের আদানপ্রদান যদিও ছবির প্রচারের উদ্দেশ্যেই। ১৭ জুন মুক্তি পাচ্ছে দুই তারকার পর্দার রসায়ন। তার আগে নতুন প্রশ্ন তুলে দিল এই ঝলক। বাস্তবে আদৌ কি বাবা মেয়ের বন্ধু হয়ে ওঠেন?

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE