Advertisement
২৬ জুন ২০২৪
Prosenjit Chatterjee in Hindi Web Series

‘জুবিলি’র পর হিন্দি সিরিজ়ে রহস্যের খোঁজে ‘সাংবাদিক’ প্রসেনজিৎ, প্রকাশ্যে ফার্স্ট লুক

‘জুবিলি’র শ্রীকান্ত রায় এখনও দর্শক মনে ঘুরপাক খাচ্ছে। এরই মধ্যে নতুন হিন্দি ওয়েব সিরিজ়ে প্রসেনজিতের লুক প্রকাশ্যে এল।

Prosenjit Chatterjee’s first look revealed in upcoming web series

নতুন ওয়েব সিরিজ়ে এক জন ইনভেস্টিগেটিভ জার্নালিস্টের চরিত্রে অভিনয় করেছেন প্রসেনজিৎ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ মে ২০২৩ ১৬:০৭
Share: Save:

কেরিয়ারের প্রথম হিন্দি ওয়েব সিরিজ় ‘জুবিলি’র পর এখন জাতীয় স্তরে রীতিমতো চর্চায় রয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এই সিরিজ়ের রেশ মিটতে না মিটতেই প্রসেনজিতের নতুন হিন্দি ওয়েব সিরিজ়ের মুক্তির দিন ঘোষণা করা হল। শুধু তাই নয়, বৃহস্পতিবার এই সিরিজ়ে অভিনেতার ফার্স্ট লুকও প্রকাশ্যে এল।

হনসল মেহতার তৈরি এবং পরিচালিত এই সিরিজ়ের নাম ‘স্কুপ’। সিরিজ়ে এক জন ইনভেস্টিগেটিভ জার্নালিস্টের চরিত্রে অভিনয় করেছেন প্রসেনজিৎ। গত বছর ফেব্রুয়ারি মাসে এই সিরিজ়ের আনুষ্ঠানিক ঘোষণা করেন হনসল। কিন্তু তখন সিরিজ়ের অভিনেতাদের নাম প্রকাশ করা হয়নি। সাংবাদিক জিগনা ভোরার আত্মজীবনী ‘বিহাইন্ড দ্য বার্স ইন বাইকুল্লা: মাই ডেজ় ইন প্রিজ়ন’ অবলম্বনে তৈরি হয়েছে এই সিরিজ়।

Prosenjit Chatterjee

বৃহস্পতিবার প্রকাশ্যে এল অভিনেতার নতুন ওয়েব সিরিজ়ের ফার্স্ট লুক। ছবি: সংগৃহীত।

সিরিজ়ে প্রসেনজিতের লুকটিও আকর্ষণীয়। একগাল দাড়ি, সঙ্গে রিমলেস চশমায় ক্ষুরধার বুদ্ধিসম্পন্ন সাংবাদিক হিসেবে বেশ মানিয়েছে তাঁকে। আগামী মাসের প্রথম সপ্তাহে নেটফ্লিক্সে মুক্তি পাবে সিরিজ়টি।

একটি বড়সড় ঘটনার খবর করতে গিয়ে অন্ধকার জগতের মধ্যে জড়িয়ে পড়ে সাংবাদিক জাগ্রুতি পাঠক। তাকে সহকর্মী জয়দেব সেনের খুনে ফাঁসানো হয়। এই দু’টি চরিত্রে অভিনয় করছেন যথাক্রমে করিশ্মা তন্না এবং প্রসেনজিৎ। এ ছাড়াও সিরিজ়ের গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন মহম্মদ জ়িশান আইয়ুব এবং হরমন বাওয়েজা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE