Advertisement
২৬ এপ্রিল ২০২৪
puneeth rajkumar

Puneeth Rajkumar: নিজের সম্পত্তি বিক্রি করে প্রয়াত অভিনেতা পুনীতের স্বপ্ন পূরণের প্রতিশ্রুতি তেলুগু নায়কের

কন্নড় এবং তেলুগু চলচ্চিত্র জগতের সুপারস্টার। কেবল এই একটি পরিচয়ে পরিচিত নন পুনীত। একই সঙ্গে তিনি দুঃস্থদের কল্যাণে নিজেকে ব্যস্ত রাখতেন।

পুনীত এবং বিশাল

পুনীত এবং বিশাল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২১ ২২:০৩
Share: Save:

কন্নড় এবং তেলুগু চলচ্চিত্র জগতের সুপারস্টার। কেবল এই একটি পরিচয়ে পরিচিত নন পুনীত রাজকুমার। একই সঙ্গে তিনি দুঃস্থদের কল্যাণে নিজেকে ব্যস্ত রাখতেন। ঠিক যে ভাবে চলচ্চিত্র জগতে শূন্যতা তৈরি হয়েছে, একই ভাবে এমন অনেক দরিদ্র অসহায়। তাঁরা পুনীতের মুখাপেক্ষী ছিলেন। ১,৮০০ জন অনাথ মেয়েকে দত্তক নিয়েছিলেন পুনীত।

পর্দায় তাঁর জায়গা নেওয়া হয়তো সহজ নয়, কিন্তু যে সব মানুষের জন্য মসিহার রূপে অবতীর্ণ হয়েছিলেন, তাঁদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন আর এক তেলুগু অভিনেতা এবং পুনীতের ঘনিষ্ঠ বন্ধু বিশাল। বিশালের কথায়, ‘‘পুনীত আমার প্রকৃত বন্ধু ছিল। ও যে স্বপ্ন দেখেছিল সেটি আমি পূর্ণ করব। ১,৮০০ জন ছেলেমেয়ে বিনামূল্যে পড়াশোনা করার সুযোগ পাচ্ছিল। আমি নিজের টাকা এবং শক্তি খরচ করে সেই ধারা বজায় রাখব। ওদের জন্য দরকার হলে নিজের সম্পত্তিও বিক্রি করে দেব।’’

২৯ অক্টোবর মারা যান পুনীত। হৃদ্‌রোগে মৃত্যু হয় তাঁর। প্রিয় তারকার মৃত্যু মেনে নিতে না পেরে আরও তিন জনের মৃত্যু হয়, তার মধ্যে দু’জন আত্মহত্যা করেন। তৃতীয় জন হৃদ্‌রোগে আক্রান্ত হন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

puneeth rajkumar Telugu Kannada cinema
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE