Advertisement
১৮ জুন ২০২৪
Pushpa: The Rule

‘পুষ্পা: দ্য রুল’ নিয়ে তুঙ্গে উন্মাদনা, প্রথম ঝলক মুক্তির আগে কী আভাস অল্লু অর্জুনের?

প্রথম ছবিতেই দর্শকের মন মাতিয়েছিলেন দক্ষিণী তারকা। দ্বিতীয় ছবির অপেক্ষা তার পর থেকেই। ‘পুষ্পা: দ্য রুল’ মুক্তির আগে কোন চমক নিয়ে আসছেন অল্লু অর্জুন?

Pushpa 2’s first teaser reportedly to be three minute long, to be released on Allu Arjun’s birthday.

অল্লু অর্জুনের জন্মদিনে ‘পুষ্পা: দ্য রুল’ ছবির প্রথম ঝলক প্রকাশের পরিকল্পনা ছবির নির্মাতাদের। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ২০ মার্চ ২০২৩ ২১:১৫
Share: Save:

২০২১ সালের আগে মূলত দক্ষিণী তারকা হিসাবেই পরিচিতি ছিল তাঁর। ২০২১-এর অক্টোবর মাসের পর থেকে পাল্টে যায় সেই চিত্র। প্রেক্ষাগৃহে মুক্তি পায় দক্ষিণী ছবি ‘পুষ্পা: দ্য রাইজ়’। ছবিতে মুখ্য চরিত্রে অল্লু অর্জুন। এই ছবির হাত ধরেই সর্বভারতীয় পরিচিতি পান অল্লু। মুক্তির পর সমালোচকদের তরফে মিশ্র প্রতিক্রিয়া সত্ত্বেও বক্স অফিসে ঝড় তোলে দক্ষিণী পরিচালক সুকুমারের ছবি। অতিমারি ও লকডাউনের জেরে রুগ্ন বক্স অফিসকে কিছুটা হলেও চাঙ্গা করতে সক্ষম হয়েছিল এই ছবি। দেশের বক্স অফিসে সাড়ে তিনশো কোটি টাকার বেশি ব্যবসা করেছিল এই ছবি। রাতারাতি জাতীয় স্তরে অন্যতম জনপ্রিয় তারকার খেতাব অর্জন করেছিলেন অল্লু অর্জুন। ‘পুষ্পা: দ্য রাইজ়’-এর সাফল্যের পর ছবির দ্বিতীয় ভাগ ‘পুষ্পা: দ্য রুল’ তৈরি করছেন পরিচালক সুকুমার। সেই ছবি নিয়েও দর্শক ও অনুরাগীদের উৎসাহ তুঙ্গে। ছবির টিজ়ার মুক্তি নিয়েও জল্পনা তুঙ্গে। দিন কয়েক আগে জানা গিয়েছিল, আগামী এপ্রিল মাসেই মুক্তি পাবে ‘পুষ্পা: দ্য রুল’ ছবির টিজ়ার। এ বার খবর, কয়েক সেকেন্ডের ঝলক নয়, টানা তিন মিনিটের টিজ়ার মুক্তি পেতে চলেছে এপ্রিল মাসে।

গত বছরের শেষ দিক থেকেই শুরু হয়ে গিয়েছে সিক্যুয়েলের কাজ। শুটিংয়ের জন্য বিশাখাপত্তনমে দেখা গিয়েছে খোদ অল্লু অর্জুনকে। ৮ এপ্রিল অল্লু অর্জুনের জন্মদিন। তারকার জন্মদিনেই ‘পুষ্পা: দ্য রুল’ ছবির প্রথম ঝলক প্রকাশের পরিকল্পনা করেছেন ছবির নির্মাতারা। তবে প্রথা মেনে কয়েক সেকেন্ডের প্রচার ঝলক নয়, দীর্ঘ তিন মিনিটের টিজ়ার মুক্তির পরিকল্পনা করেছেন নির্মাতারা। এই গুঞ্জন প্রকাশ্যে আসার পরেই অনুরাগীদের মধ্যে উত্তেজনা তুঙ্গে।

বক্স অফিসে নজির গড়েছিল ‘পুষ্পা: দ্য রাইজ়’ ছবি। আরও বড় মাপে ফ্র্যাঞ্চাইজ়ির দ্বিতীয় ছবি ‘পুষ্পা: দ্য রুল’ তৈরি করতে চান নির্মাতারা। শোনা যাচ্ছে, পুষ্পা ও ভানওয়ার সিংহের চরিত্রের দ্বন্দ্বের উপর ভিত্তি করে লেখা হয়েছে এই ছবির চিত্রনাট্য। ইতিমধ্যেই বিশাখাপত্তনমের পর হায়দরাবাদে শুটিং সেরেছেন কলাকুশলী। ছবিতে অল্লু অর্জুনের পাশাপাশি ফিরছেন ফাহাদ ফাসিলও। তবে রশ্মিকা মন্দনার চরিত্র নিয়ে এখনও প্রশ্নচিহ্ন রয়েই গিয়েছে। অন্য দিকে খবর, ‘পুষ্পা: দ্য রুল’ ছবিতে এক বিশেষ চরিত্রে দেখা যেতে পারে ‘আরআরআর’-এর অভিনেতা রাম চরণকে। যদিও তা নিয়ে এখনও কোনও ঘোষণা করেননি ছবির নির্মাতারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE