Advertisement
০৩ মার্চ ২০২৪
Vivian Dsena-Nouran Ally

অভিনেত্রী স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ, ফের লুকিয়ে বিয়ে করলেন অভিনেতা ভিভিয়ান, পাত্রী কে?

‘পেয়ার কি ইয়ে এক কহানি’ সিরিয়াল খ্যাত অভিনেতা ভিভিয়ান ডিসেনার বছর দুই আগে বিবাহবিচ্ছেদ হয়। এ বার লুকিয়ে কাকে বিয়ে করলেন তিনি?

Pyaar ki Ek Kahani fame actor Vivian Dsena secretly marry egyptian girlfriend nouran ally

প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের বছর দুয়েকের মধ্যে গোপনে বিয়ে সারলেন অভিনেতা ভিভিয়ান! ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৩ ১৩:২৬
Share: Save:

‘পেয়ার কি ইয়ে এক কহানি’, ‘মধুবালা’, ‘শক্তি’-র মতো জনপ্রিয় হিন্দি সিরিয়ালে দেখা গিয়েছে অভিনেতা ভিভিয়ান ডিসেনাকে। মুখচোরা, প্রচারের আলোর থেকে দূর থাকতেই পছন্দ করেন অভিনেতা। ভিভিয়ান ও তাঁর প্রাক্তন স্ত্রী ওয়াহ্‌বিজ দোরাবজির সম্পর্ক ছিল এক সময় ছিল চর্চার কেন্দ্রে। জুটি হিসেবে জনপ্রিয় ছিলেন তাঁরা। কিন্তু আচমকাই আট বছরের দাম্পত্যে ইতি টানেন ভিভিয়ান ও ওয়াহ্‌বিজ। সেই ঘটনার প্রায় বছর দুয়েক হল। এ বার লুকিয়ে বিয়ে করে ফেললেন অভিনেতা। পাত্রী ভারতীয় নন, মিশরীয়। নওরান আলি নামে মিশরীয় সাংবাদিককে ডেট করছিলেন অভিনেতা। গোপনে বিয়েটাও নাকি সেরে ফেলেছেন তাঁরা।

Vivian Dsena secretly marry egyptian girlfriend nouran ally

চর্চিত স্ত্রী নওরান আলির সঙ্গে ভিভিয়ান ডিসেনা ছবি: সংগৃহীত।

সূত্রের খবর, নওরানের জন্মভূমি মিশরে। একেবারে অল্প কয়েক জনকে নিয়ে বিয়ের অনুষ্ঠান সারেন তাঁরা। এই মুহূর্তে অভিনেতার লোখান্ডওয়ালার ফ্ল্যাটে থাকছেন তাঁরা। ভিভিয়ানের ঘনিষ্ঠ মহলের দাবি, সম্পর্কের বিষয়ে ভিভিয়ান একটু প্রাচীনপন্থী। বিয়ে না করে একত্রবাসের কথা ভাবতেও পারেন না। যদিও অভিনেতার তাঁর ঘনিষ্ঠ মহলে জানান, বিয়ে করলেও গোটাটাই তাঁর ব্যক্তিগত বিষয়, তাই পাঁচকান হতে দেবেন না। যদিও নওরানের সঙ্গে বিয়ের প্রসঙ্গ আপাতত উড়িয়ে দিয়েছেন ভিভিয়ান। ওয়াহ্‌বিজ পর্ব মিটতে না মিটতেই জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন ভিভিয়ান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE