Advertisement
০৪ মে ২০২৪
R Madhavan

R. Madhavan: ‘রকেট্রি’ ছবি করতে গিয়ে বাড়ি বেচতে হয়েছে মাধবনকে? মুখ খুললেন পরিচালক

কোথাও যাননি! নিজের বাড়িতেই থাকতে ভালবাসেন, তা-ই আছেন। অভয় দিলেন পরিচালক-অভিনেতা।

পরিচালনায় পা দিয়েই বাজিমাত মাধবনের

পরিচালনায় পা দিয়েই বাজিমাত মাধবনের

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২২ ১৩:৩৫
Share: Save:

‘রকেট্রি: দ্য নাম্বি ইফেক্ট’ বানাতে গিয়ে সর্বস্বান্ত হতে হয়নি। এখনও নিজের বাড়িতেই থাকেন আর মাধবন। টুইট করে জানালেন, নিজেই। যদিও সম্প্রতি এক নেটাগরিকের পোস্টে বিভ্রান্তি ছড়িয়েছিল। তিনি রটিয়েছিলেন, ‘রকেট্রি: দ্য নাম্বি ইফেক্ট’ নির্মাণের খরচ জোগাতে বাড়ি বেচে দিতে হয়েছে সদ্য পরিচালনায় আসা মাধবনকে। ছবিটি নাকি ব্যবসাও করতে পারেনি ভাল। টানাটানি যাচ্ছে ‘থ্রি ইডিয়টস’-এর অভিনেতার। সেই তথ্য আদৌ সত্যি নয়, এমনটাই জানান মাধবন। লিখেছেন, ‘আরে বন্ধুগণ, আমি বাড়ি হারাইনি। নিজের বাড়িতেই থাকি। দয়া করে দুশ্চিন্তা করবেন না। আপনাদের ভালবাসায় আমি একদম ঠিক আছি’।

মাধবন বরং গর্বের সঙ্গে ঘোষণা করেন, ‘রকেট্রি’ তার লক্ষ্যে উড়তে পেরেছে। এই ছবির সঙ্গে যুক্ত সকলেই এ বছর বড় অঙ্কের আয়কর দিতে পারবেন বলে রসিকতাও করেছেন নির্মাতা।

গত ১ জুলাই মুক্তি পাওয়া ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’ ইতিমধ্যে কান চলচ্চিত্র উৎসবেও প্রদর্শিত হয়েছে। ইসরোর প্রাক্তন বিজ্ঞানী নাম্বি নারায়ণনের জীবনের উপর ভিত্তি করে নির্মিত ছবিটিতে শাহরুখ খান (হিন্দি সংস্করণে) এবং সুরিয়া (তামিল সংস্করণে) অতিথি চরিত্রে অভিনয় করেছিলেন। তা ছাড়াও ছিলেন ফিলিস লোগান, ভিনসেন্ট রিওটা এবং রন ডোনাচি সহ একাধিক আন্তর্জাতিক অভিনেতা। বহু প্রশংসিত ছবিটি বক্স অফিসে দাপিয়ে বেড়িয়েছে। এখনও মাতাচ্ছে ওটিটি।সব মিলিয়ে পরিচালনায় পা দিয়েই বাজিমাত মাধবনের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE