রচনা বন্দ্যোপাধ্যায়। দীর্ঘ ফিল্মি কেরিয়ার রয়েছে তাঁর। বহু জনপ্রিয় কর্মাশিয়াল ছবির নায়িকা তিনি। সে সব ছবি বক্স অফিসের নিরিখেও ভাল রেজাল্ট করেছে। কিন্তু এই মুহর্তে রচনার নাম শুনলেই সাধারণ দর্শকের মনে হয় ‘দিদি নম্বর ওয়ান’।

টেলিভিশনের এই শো-এ উপস্থাপনা করে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন রচনা। প্রতিদিন সাধারণ দর্শকের সঙ্গে যোগাযোগের সুযোগ হয় এই শো-এর হাত ধরেই। বাংলা টেলিভিশন দর্শকের ঘরে ঘরে রচনা পরিচিত নাম। এ হেন অভিনেত্রীর মনে হয়েছে, তাঁর জীবন পারফেক্ট নয়!

সদ্য সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি শেয়ার করে রচনা লিখেছেন, ‘আমার জীবন পারফেক্ট নয়। কিন্তু আমি যা পেয়েছি, আমার কাছে যা রয়েছে, তা আমি ভালবাসি।’

দেখুন, বিনোদনের নানা কুইজ

ব্যক্তিগত জীবন হোক বা কেরিয়ার— সব জায়গাতেই স্ট্রাগল করতে হয়েছে রচনাকে। বহু স্ট্রাগলের পর কখনও কখনও হয়তো কাঙ্খিত সাফল্য পাননি তিনি। সেই নিরিখে নিজের জীবনকে পারফেক্ট না মনে হলেও, অনুরাগীদের কাছে তিনি সেরা। রচনা নিজেও মনে করেন, যতটুকু পেয়েছেন জীবনে, তাতেই তিনি খুশি।

আরও পড়ুন, বিয়ে করলেন নবনীতা-জিতু, দেখুন ফোটো অ্যালবাম

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

MY LIFE IS NOT PERFECT BUT I LOVE EVERYTHING I HAVE..😊😀

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee) on

(সিনেমার প্রথম ঝলক থেকে টাটকা ফিল্ম সমালোচনা - রুপোলি পর্দার বাছাই করা বাংলা খবর জানতে পড়ুন আমাদের বিনোদনের সব খবর বিভাগ।)