Advertisement
০২ মে ২০২৪
Radhika Apte

স্তনের আকার বড্ড ছোট, বলিউডে পা রেখেই অনভিপ্রেত ঘটনার মুখোমুখি রাধিকা!

এমনিতেই বলিউডে প্লাস্টিক সার্জারির রমরমা, চেহারার গড়ন নিয়ে কম কটাক্ষ সহ্য করতে হয়নি রাধিকা আপ্তেকে। এ বার বলিউডের অন্ধকার দিক তুলে ধরলেন অভিনেত্রী।

Radhika apte talks about when she loses film not having bigger breast

এ বার নিজের অভিজ্ঞতার কথা জানালেন রাধিকা। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৩ ১৩:২২
Share: Save:

২০০৫ সালে ‘বাহ্‌! লাইফ হো তো অ্যায়সি!’ ছবিতে একটি ছোট্ট ভূমিকায় অভিনয় করে বলিউডে অভিষেক রাধিকা আপ্তের। তার পর অভিনয় দক্ষতার জোরেই ১৭ বছর কাটিয়ে দিয়েছেন ইন্ডাস্ট্রিতে। বাংলায় ‘অন্তহীন’ ছবিতে রাধিকার কাজ বেশ প্রশংসিত হয়। এত বছর মুম্বই ইন্ডাস্ট্রিতে কাজ করছেন, তবে কোনও লবিতে নেই তিনি। এমনকি মুম্বইয়ের সঙ্গে ততটুকুই সংযোগ রাখেন রাধিকা, কাজের ক্ষেত্রে ঠিক যতটুকু প্রয়োজন। বরাবরই আত্মবিশ্বাসী। যে কোনও বিষয়ে কথা বলতে পিছপা হন না। বলিউডে নায়িকাদের কৃত্রিম রূপ বা প্লাস্টিক সার্জারি নিয়ে আগেও সরব হয়েছেন। এ বার নিজের অভিজ্ঞতার কথা জানালেন রাধিকা।

বলিউডে পা রেখেই এক অনভিপ্রেত ঘটনার সম্মুখীন হন অভিনেত্রী। এমনিতেই গায়ের রং নিয়ে কম কটাক্ষ শুনতে হয়নি তাঁকে। বাদ যায়নি তাঁর শরীরের গঠন নিয়ে মন্তব্যও। সম্প্রতি এক সাক্ষাৎকারে রাধিকা জানান, এক সময় তাঁর ওজন বেশ বেশিই ছিল। বলিউডে পা রাখতেই তাঁর স্তনের আকার থেকে নাকের গঠন নিয়ে নানা মন্তব্য শুনতে হয়। রাধিকার কথায়, ‘‘আমার স্তনের আকার ছোট, নাকটাও ঠিক না। বড় স্তন না হলে নাকি কাজ পাওয়া যায় না।’’ প্রায় ৩-৪টি ছবি থেকে বাদও দেওয়া হয় তাঁকে। তবে নিন্দকদের কথায় নিজেকে পাল্টাতে যাননি রাধিকা। কৃত্রিম সৌন্দর্যের দাসত্ব করে নয়, বরং রাধিকা নিজের শর্তে ইন্ডাস্ট্রিতে কাটিয়ে ফেলেছেন এতগুলো বছর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE