Advertisement
০৮ মে ২০২৪
Raj Chakraborty

Raj: রাজের কেনা প্রথম বাইক, সওয়ারি নয়, চালক হওয়ার হাতেখড়ি ইউভানের

বয়স এখনও এক বছরের চৌকাঠ পেরোয়নি। এখনই বাইক?

রাজ চক্রবর্তী এবং ইউভান

রাজ চক্রবর্তী এবং ইউভান

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ জুন ২০২১ ১৭:১৫
Share: Save:

বয়স এখনও এক বছরের চৌকাঠ পেরোয়নি। কিন্তু বাইকে বসার কায়দা শিখে নিল ইউভান। সওয়ারি নয়, চালকের আসনে রাজ-পুত্র। পরিচালক রাজ চক্রবর্তীর ইনস্টাগ্রামে তাঁর পুত্রের ৩টি ছবিতে খুদের নতুন অবতার ফুটে উঠেছে। এর আগে কখনও সে সান্তাক্লজ হয়েছে, কখনও বা বাঙালিবাবু সেজেছে। এখন আবার সে বাইক চালক। তবে আপাতত কেবল হাতেখড়িই চলছে। চালানোর মতো বয়স বা আকার কোনওটাই য‌ে হয়নি তার!

সেই ৩টি ছবিতে দেখা যাচ্ছে, নানা ভঙ্গিতে বাইকের উপরে বসে রয়েছে ইউভান। কিন্তু কিছুতেই যেন বাইকের দু’টো হ্যান্ডেলকে একসঙ্গে নাগালে পাচ্ছে না সে। কিন্তু তার কায়দায় খামতি নেই। নীল রঙের টি-শার্টের সঙ্গে সাদা রঙের ছোট প্যান্ট পরে রয়েছে সে। বাবার সাহায্যে বাইকে উঠেও ক্যামেরার দিকে চোখ রাখতে ভুলছে না। বাবা ও মায়ের মতো ক্যমেরা-বান্ধব ভঙ্গিমা বজায় রাখার ঐকান্তিক চেষ্টা তার মধ্যেও।

ছবিগুলি দিয়ে রাজ জানালেন, এই বাইক তাঁর প্রথম উপার্জনে কেনা। সেই বাইক এখনও রয়েছে তাঁর কাছে। রাজের চালানো হয় না ঠিকই, কিন্তু তাঁর ছেলে বড় হলে এই বাইকে প্রাণ এনে দেবে। সেই দিনের অপেক্ষায় রয়েছেন টলিউডের পরিচালক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Raj Chakraborty Yuvaan Chakraborty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE