Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

বিনোদন

Yuvaan Chakraborty: নেটমাধ্যমে একাধিক ফ্যান ক্লাব, ‘করিনা-বিরাটের সঙ্গে ছবি’, জন্মেই তারকা রাজ-শুভশ্রীর ইউভান

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১২ সেপ্টেম্বর ২০২১ ১৪:৩৩
চক্রবর্তী পরিবারে তখন শোকের ছায়া। করোনায় আক্রান্ত হয়ে মারা গিয়েছিলেন রাজ চক্রবর্তীর বাবা কৃষ্ণশঙ্কর চক্রবর্তী। মারণ ভাইরাস বাসা বেঁধেছিল পরিচালকের শরীরেও। কিন্তু দুঃসময়ের কালো মেঘ সরিয়ে তাঁদের আকাশে উঁকি দেয় এক চিলতে রোদ্দুর। সেই রোদ্দুরের নাম ইউভান। গত বছর ১২ সেপ্টেম্বর কলকাতার এক বেসরকারি হাসপাতালে জন্মগ্রহণ করে রাজ-শুভশ্রীর ছেলে।

দেখতে  দেখতে বছর ঘুরল। এক বছর বয়স হল ইউভানের। তার জন্মদিন উপলক্ষে বাড়িতে ঘরোয়া অনুষ্ঠান হবে। ইস্কন থেকে প্রতিনিধিরা আসবেন। ফুল দিয়ে স্নান করানো হবে শ্রীকৃষ্ণের মূর্তিকে। কীর্তনেরও আয়োজন করা হয়েছে এই বিশেষ দিনে।
Advertisement
ভূমিষ্ঠ হওয়ার পরেই তারকা তকমা পায় রাজ-পুত্র। নেটমাধ্যমে একরত্তির ছবি প্রকাশ্যে আসতেই তৈরি হয়ে যায় একাধিক ফ্যানপেজ। নিয়মিত ইউভানের নানা ছবি,  ভিডিয়ো পোস্ট হয় সেখানে। জন্মদিনেও ঘড়ির কাঁটা রাত ১২টা ছুঁতেই নেটমাধ্যমে শুভেচ্ছার ঢল।

রাজ এবং শুভশ্রীও ইনস্টাগ্রামে একরত্তির ছবি দিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে তাকে।  শুভশ্রী লিখেছেন, ‘শুভ জন্মদিন জান। এক বছর হল তুমি একজন মায়ের জন্ম দিয়েছ। আমার সন্তান ইউভানের জন্য নিঃস্বার্থ ভালবাসা।’
Advertisement
রাজ লিখেছেন, ‘এক বছরের জন্মদিনের অনেক শুভেচ্ছা। ইউভান তুমি আমার গর্ব, আমার ভালবাসা, আমার পৃথিবী, আমার সব।’ রাজ এবং শুভশ্রীর পোস্টে ইউভানকে ভালবাসা জানিয়েছেন বাবা যাদব, ইমন চক্রবর্তী, স্বস্তিকা দত্তের মতো তারকারা।

এখনও মুখে বুলি ফোটেনি। টলোমলো পেয়ে হাঁটতে শিখেছে সবে। কিন্তু তাতে কী! ইতিমধ্যেই বাবা রাজ চক্রবর্তীর কোলে বসে গাড়ির স্টিয়ারিং ঘুরিয়েছে ইউভান। কখনও আবার বাবার প্রথম বাইকে চড়ার হাতেখড়ি হয়েছে।

শুধু গাড়িঘোড়ায় নয়, গানবাজনাতেও বেশ আগ্রহী রাজ-শুভশ্রীর একরত্তি। টেলিভিশনে মায়ের ‘ঝিঙ্কুনাকুর’  গানের তালে নাচতে দেখা গিয়েছে তাকে। আবার মামা জিৎ গঙ্গোপাধ্যায়ের কাছে গিটার শিখতেও দেখা গিয়েছে তাকে।

ইউভানকে নিয়ে অনুরাগীদের উৎসাহ কখনও কখনও মাত্রাছাড়া হয়ে দেখা দিয়েছে। তাঁদের দৌলতে তাকে দেখা গিয়েছে বিরাট কোহলীর কোলে, কখনও আবার করিনা কপূর খানের সঙ্গে তার ছবি ঘুরে বেড়িয়েছে নেটমাধ্যমে।

একটি ছবিতে দেখা গিয়েছিল, ইউভানের কপালে পরম স্নেহে চুম্বন করছেন করিনা। গত ১২ ডিসেম্বর ছেলের সঙ্গে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন শুভশ্রী। সেই ছবিটি নিয়েই শুভশ্রীর মুখের বদলে বসিয়ে দেওয়া হয় করিনার মুখ।

ঠিক একই ভাবে রাজ-শুভশ্রীর পুত্রকে বিরাট-অনুষ্কার কন্যা ভামিকা বলে চালানোর চেষ্টা করেছিল এক ইউটিউব চ্যানেল। প্রযুক্তির কারিকুরি চোখ এড়িয়ে যেতে পারেনি নেটাগরিকদের।

জন্মের পর থেকেই আলোচনার কেন্দ্রে ইউভান। সে কোথায় যাচ্ছে, কোন ধরনের পোশাক পরছে, কী করছে, এই সব খুঁটিনাটি তথ্য নিয়ে নেটাগরিকদের আগ্রহের শেষ নেই।সইফ-করিনার জ্যেষ্ঠপুত্র তৈমুরের ক্ষেত্রে একই কাণ্ড লক্ষ করা গিয়েছিল। সেই কারণেই অনেকে রাজ-শুভশ্রীর সন্তানকে ‘টলিউডের তৈমুর’  আখ্যা দিয়েছেন।