Advertisement
২৯ নভেম্বর ২০২২
Sherlyn Chopra

Raj Kundra: রোজগারের জন্য যৌন উদ্দীপক ভিডিয়ো বানাতেন শার্লিন-পুনম, নতুন অভিযোগ শিল্পা-পতি রাজের

গত ১৯ জুলাই পর্ন বানানো এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে রাজকে গ্রেফতার করে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা।

শার্লিন, রাজ এবং পুনম

শার্লিন, রাজ এবং পুনম

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২১ ১৩:২৩
Share: Save:

পর্ন-কাণ্ডের মামলায় বম্বে হাইকোর্টে আগাম জামিনের আবেদন করলেন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। রাজের আইনজীবীদের পাঠানো সেই আবেদনপত্রে লেখা হয়েছে, উপার্জনের জন্য পুনম পাণ্ডে এবং শার্লিন চোপড়া যৌন-উদ্দীপক ভিডিয়ো বানাতেন। রাজের দাবি, সেই সমস্ত ভিডিয়োয় তাঁর কোনও ভূমিকা ছিল না।

Advertisement

রাজের আইনজীবী স্বপ্নিল আম্বুরে সর্বভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, ‘‘সরকার পক্ষের আইনজীবীর মতে, শার্লিন চোপড়া এবং পুনম পাণ্ডের এই ধরনের ভিডিয়ো বানানো শাস্তিযোগ্য অপরাধ। কিন্তু রাজ কুন্দ্রা এই ভিডিয়ো বানাননি, ভিডিয়োগুলি নানা অ্যাপের মাধ্যমে ছড়িয়েও দেননি। তাঁর কোনও ভূমিকাই নেই। তা ছাড়া শার্লিন চোপড়া এবং পুনম পাণ্ডে স্বীকার করেছেন যে তাঁরা নিজেরাই ভিডিয়ো বানিয়েছেন।’’

শার্লিন অভিযোগ করেছিলেন, রাজ এবং তাঁর সহকারীরা তাঁকে যৌন-উদ্দীপক ভিডিয়োতে অভিনয়ের জন্য জোর করেছিলেন। পুনমের অভিযোগ ছিল, বিনা অনুমতিতে পুনমের নগ্ন ভিডিয়ো, ছবি প্রকাশ করে দিয়েছিলেন রাজ। সেই প্রসঙ্গে রাজের আইনজীবী দাবি, রাজ যে সময়ে হটশটস্‌ অ্যাপের দায়িত্বে ছিলেন, তখন তাতে এই ধরনের কোনও ভিডিয়ো মুক্তি পায়নি। তাঁর কথায়, ‘‘শার্লিন এবং পুনম তাঁদের নিজেদের অ্যাপের সাহায্যে যৌন উদ্দীপক ভিডিয়ো বানিয়ে, তা ছড়িয়ে দিতেন। তা থেকেই টাকা রোজগার করতেন তাঁরা।’’ রাজের আইনজীবীদের দাবি, রাজ যে ধরনের ভিডিয়ো বানিয়েছেন, সেগুলিতে সরাসরি যৌনতা দেখানো হয়নি, তাই এ ক্ষেত্রে তথ্য প্রযুক্তি আইনের ৬৭এ ধারা প্রয়োগ করা যাবে না।

গত ১৯ জুলাই পর্ন বানানো এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে রাজকে গ্রেফতার করে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা। শিল্পা শেট্টির স্বামীর বিরুদ্ধে অভিযোগ ছিল, পর্ন বানিয়ে ‘হটশটস’ এবং ‘বলিফেম’ অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিতেন তিনি। গুগল প্লে স্টোর এবং অ্যাপলের অ্যাপ স্টোর থেকে ‘হটশটস’ বাতিল করে দেওয়ার পর ‘বলিফেম’ তৈরি করা হয়েছিল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.