Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Raj Kundra

Shilpa Shetty: পর্ন-কাণ্ডের পর রাজের উদ্দেশে খোলা চিঠি শিল্পার, ওড়ালেন বিচ্ছেদের গুঞ্জন

পর্ন-কাণ্ডে জামিন পাওয়ার পর নিজেকে চার দেওয়ালের ঘেরাটোপে রেখেছিলেন রাজ। দিন কয়েক আগেই জনসমক্ষে এসেছেন তিনি।

রাজের সঙ্গে শিল্পা।

রাজের সঙ্গে শিল্পা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২১ ১২:২৭
Share: Save:

ভেঙে যাবে তাঁদের দাম্পত্য। রাজ কুন্দ্রার থেকে আলাদা হয়ে যাবেন শিল্পা শেট্টি।পর্ন-কাণ্ডে রাজের নাম জড়ানোর পর থেকে এমনই গুঞ্জনে মুখর ছিল বলিউড। এ বার সব জল্পনার অবসান ঘটালেন শিল্পা স্বয়ং। ১২ তম বিবাহবার্ষিকীতে অভিনেত্রীর খোলা চিঠি স্বামীকে।

শিল্পা লিখলেন, ‘এই দিনে, এই মুহূর্তে আজ থেকে ১২ বছর আগে আমরা একে অপরকে একটা কথা দিয়েছিলাম। ভাল সময়ে সঙ্গে থাকার, কঠিন সময়ে পাশে থাকার, ভালবাসায় ভরসা রাখার প্রতিশ্রুতি দিয়েছিলাম। ঈশ্বরের প্রতি আস্থা রেখেছিলাম। ১২ বছর কেটে গিয়েছে। আর দিন গুনছি না। শুভবিবাহবার্ষিকী, কুকি।’ এই লেখার সঙ্গেই বিয়ের একাধিক ছবির কোলাজ জুড়ে দিয়েছেন শিল্পা।ইনস্টাগ্রামের দেওয়ালে সাজিয়ে রাখলেন তাঁদের আজীবন ভালবাসার গল্প।

আরও পড়ুন:

পর্ন-কাণ্ডে জামিন পাওয়ার পর নিজেকে চার দেওয়ালের ঘেরাটোপে রেখেছিলেন রাজ। দিন কয়েক আগেই জনসমক্ষে এসেছেন তিনি। সঙ্গে ছিলেন শিল্পা। ধর্মশালার একটি মন্দিরে একসঙ্গে পৌঁছে গিয়েছিলেন তাঁরা। রাজের হাতে হাত রেখেই সংবাদমাধ্যমের সামনে এসেছিলেন শিল্পা। রং মিলিয়ে দু’জনেই পরেছিলেন হলুদ পোশাক। বিতর্ক-সমালোচনা-কটাক্ষ সামলেই একে অপরের সঙ্গে দিন যাপন তাঁদের। মনোমালিন্যের মেঘ সরিয়ে নিজেদের মতো করে খুশি রাজ-শিল্পা। সে কথাই যেন আরও একবার স্পষ্ট হয়ে গেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Raj Kundra shilpa shetty Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE