Advertisement
১৬ মে ২০২৪
Celeb Gossip

প্রতিটা রাত কেঁদে ভাসাতেন রাজ কুন্দ্র, বিবাহবিচ্ছেদের গুঞ্জনের মাঝেই সত্যিটা জানালেন শিল্পার স্বামী

আর্থার রোড জেলে ৬৩ দিন কাটানোর অভিজ্ঞতা কেমন ছিল, সেটা জানাতে গিয়ে রাজ বলেছেন, ‘‘এমন পরিবেশে ৬৩ রাত কাটাব, দুঃস্বপ্নেও ভাবতে পারিনি।’’ জানান, তিনি প্রায় প্রতিটি রাত কেঁদে ভাসাতেন।

Raj Kundra gets emotional while sharing his Arthur Road Jail experience amid his divorce rumour with Shilpa Shetty

শিল্পা-রাজ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২৩ ১৬:৪৯
Share: Save:

বিচ্ছেদের কথা জানানোর কয়েক ঘণ্টার মধ্যেই নিজের আর এক কষ্টের কথা প্রকাশ্যে আনলেন রাজ কুন্দ্র। সেটি হল জেলবন্দি সময়ের অভিজ্ঞতা। শিল্পা শেট্টির স্বামী জানিয়েছেন, জেলে থাকার সময় প্রতিটি রাত তিনি কেঁদে ভাসিয়েছিলেন।

পর্নোগ্রাফিকাণ্ডে ৬৩ দিন আর্থার রোড জেলে বন্দি ছিলেন রাজ। তার পর প্রায় দু’বছর মুখ লুকিয়ে ছিলেন। নিজের জেলবন্দি সময় নিয়ে ছবিও করছেন তিনি। মুখ্য চরিত্রে অভিনয় করছেন নিজেই। ছবির প্রথম ঝলকও ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে।

আর্থার রোড জেলে ৬৩ দিন কাটানোর অভিজ্ঞতা কেমন ছিল, সেটা জানাতে গিয়ে রাজ বলেছেন, ‘‘যখন রাতে ঘুমোতাম, ডান পাশে যে শুয়ে থাকত তার বিরুদ্ধে ৮৮ জনকে খুনের অভিযোগ ছিল। আর বাঁ দিকে যে শুত তার বিরুদ্ধে শিশুকে ধর্ষণের অভিযোগ। এমন পরিবেশে ৬৩ রাত কাটাব, দুঃস্বপ্নেও ভাবতে পারিনি।’’ জেলের ভিতরে তাঁর স্ত্রী-সন্তানদের নিয়ে নানা কথা উঠত। সেই প্রসঙ্গ উঠতেই কেঁদে ফেলেন রাজ। তাঁর হাজতবাসের অভিজ্ঞতা নিয়ে যে ছবিটি হচ্ছে তাঁর নাম ‘ইউটি-৬৯’।

শুক্রবার নিজের এক্স (সাবেক টুইটার) হ্যান্ডেলে বিচ্ছেদের কথা জানিয়েছেন রাজ! তবে কোথাও শিল্পার নাম নেননি। লিখেছেন, ‘‘আমাদের বিচ্ছেদ হয়ে গিয়েছে। এই কঠিন সময়ে আমাদের পাশে থাকার অনুরোধ করছি।’’ এই পোস্টের পরই জল্পনা তবে কি রাজ-শিল্পার ১৪ বছরের দাম্পত্যে ইতি পড়ছে! যদিও এ বিষয়ে রাজ স্পষ্ট করে কিছু বলেননি। মুখে কুলুপ এঁটেছেন শিল্পাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE