Advertisement
০১ মে ২০২৪
Raj Kundra

কেন সারা ক্ষণ মুখোশে ঢেকে রাখেন নিজের মুখ? উত্তর দিলেন শিল্পার স্বামী রাজ কুন্দ্র

সারা ক্ষণ তাঁকে মুখোশের আড়ালেই দেখতেই অভ্যস্ত দর্শক। কেন নিজেকে লুকিয়ে রাখতে চান শিল্পার স্বামী?

 কেন মুখোশের আড়ালে নিজেকে লুকিয়ে রাখেন রাজ?

কেন মুখোশের আড়ালে নিজেকে লুকিয়ে রাখেন রাজ?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২২ ২১:৪৩
Share: Save:

কখনও বিমানবন্দরের সামনে, কখনও আবার রেস্তরাঁ কিংবা দিওয়ালি পার্টি—সব জায়গাতেই তাঁর একটাই সঙ্গী। তা হল মুখোশ। শেষ কয়েক মাসে এটাই এক মাত্র সঙ্গী রাজ কুন্দ্রর। তাঁর অবশ্য ইন্ডাস্ট্রিতে আরও একটি পরিচয়। তিনি হলেন অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী। পর্নোগ্রাফি মামলায় তাঁর নাম জড়ানোর পর থেকেই নিজের মুখ প্রকাশ্যে আনতে নারাজ তিনি।

অনেক দিন ধরেই রাজকে সকলের প্রশ্ন কেন মুখ আড়াল করে রাখেন? কোনও দিনই এই প্রসঙ্গে মুখ খোলেননি নায়িকার স্বামী। অবশেষে নিস্তব্ধতা ভাঙলেন। সম্প্রতি টুইটারে দর্শকের সঙ্গে প্রশ্ন উত্তরের খেলায় মজেছিলেন রাজ। দর্শকের কথা দিয়েছিলেন, তাঁদের প্রশ্নের সঠিক উত্তর দেওয়ার চেষ্টা করবেন তিনি। যেমনটা বলেছিলেন। হলও তাই। এক জন প্রশ্ন করেন কেন তিনি সর্বদা মুখোশ পরে থাকেন? রাজের স্পষ্ট উত্তর, “আমি আমার বন্ধুদের জন্য কিংবা ভক্তদের জন্য মাস্ক পরে থাকি, এমনটা নয়। আমি সংবাদ মাধ্যমের সদস্যদের এড়ানোর জন্য মুখোশ পরে থাকি।”

প্রসঙ্গত, কিছু দিন আগে সিবিআইকে বিশেষ আর্জি জানান রাজ কুন্দ্রা। পর্নোগ্রাফি মামলায় নিজেকে নির্দোষ বলে দাবি করেন রাজ। তাঁর অভিযোগ, ক্রাইম ব্রাঞ্চের ঊর্ধ্বতন কর্মকর্তারা তাঁকে ফাঁসিয়েছেন। এই ঘটনা খতিয়ে দেখার দাবি জানিয়েছেন শিল্পা শেট্টির স্বামী রাজ। ঊর্ধ্বতন অফিসারদের নাম জানিয়ে সিবিআইকে চিঠিও দিয়েছেন তিনি। শুধু তাই নয়, প্রধানমন্ত্রীর কাছেও এই মর্মে অভিযোগ জানিয়েছেন রাজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Raj Kundra Shilpa Shetty Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE