×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৪ জুলাই ২০২১ ই-পেপার

Raj Kundra: বাবা ছিলেন বাস কন্ডাকটর, রাজের শৈশব কেটেছে দারিদ্রে, দ্রুত ধনী হতেই কি পর্ন ব্যবসা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২২ জুলাই ২০২১ ১৮:০৫
রাজ কুন্দ্রা।

রাজ কুন্দ্রা।

রাজ কুন্দ্রার পর্ন ব্যবসায় আসার পিছনে কাজ করেছে কি এক সময়ের চরম দারিদ্র?

পর্ন ভিডিয়ো তৈরি করে প্রচুর অর্থ উপার্জন করেছিলেন রাজ। পুলিশি তদন্ত থেকে এমন তথ্যই উঠে এসেছে। কিন্তু বিপুল সম্পত্তির মালিক, নাম করা ব্যবসায়ী রাজের শৈশব কেটেছে দারিদ্রে। অতীতের এক সাক্ষাৎকারে সেই গল্পই বলেছিলেন রাজ। যা আবার ফিরে এসেছে নেটমাধ্যমে।

শিল্পা শেট্টির স্বামী জানিয়েছিলেন, লন্ডনে তাঁর বাবা বাসের কনডাক্টর হিসেবে কাজ করতেন। তাঁর মা কাজ করতেন একটি ফ্যাক্টরিতে। দু’জনের উপার্জনে কষ্টে সংসার চলত তাঁদের। রাজ বলেছিলেন, “১৮ বছর বয়সে কলেজ ছাড়ার পর আমি নিজেকে তৈরি করেছি। এখন আমি বেপরোয়া ভাবে খরচ করি। সে বিষয়ে শিল্পা কিছু বললে, আমি ওকে বলি আমার উপার্জন করা টাকা খরচ করতে আমার কোনও অসুবিধা নেই।” তাঁর আরও সংযোজন, “আমি দারিদ্রকে এত বেশি ঘৃণা করেছি যে আমি বড়লোক হতে চেয়েছি। আমি আমার জীবনে বদল এনেছি।”

Advertisement



রাজ গ্রেফতার হওয়ার পর অতীতে তাঁর সাক্ষাৎকার, টুইট নতুন করে ঘুরপাক করছে নেটমাধ্যমে। দু’দিন আগেই একটি টুইট নিয়ে কাটাছেঁড়া করেছিলেন নেটাগরিকরা। সেখানে ‘পর্ন বনাম যৌনপেশা’ নিয়ে নিজের বক্তব্য রেখেছিলেন রাজ। এ ছাড়াও কপিল শর্মার সঙ্গে তাঁর একটি পুরনো সাক্ষাৎকারও ঘুরপাক খাচ্ছে নেটমাধ্যমে। সেখানে রাজের বিলাসবহুল জীবনযাত্রা এবং আয় নিয়ে প্রশ্ন করেছিলেন কৌতুকাভিনেতা।

Advertisement