Advertisement
০৩ মে ২০২৪
Bollywood Controversy

বলিউডে পা রেখেও কাটছে না গেরো, পর্নকাণ্ডের পর আবার আইনি জটে শিল্পা শেট্টির স্বামী রাজ

বছর দুয়েক আগে পর্নকাণ্ডে নাম জড়িয়েছিল তাঁর। দু’মাসের হাজতবাসের অভিজ্ঞতা নিয়ে ছবি তৈরি করেছেন রাজ কুন্দ্র। ওই ছবির মাধ্যমেই অভিনেতা হিসাবে বলিউডে আত্মপ্রকাশ করেছেন শিল্পা শেট্টির স্বামী।

Shilpa Shetty and Raj Kundra.

শিল্পা শেট্টি ও রাজ কুন্দ্র। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২৩ ১৯:৪৫
Share: Save:

বছর দুয়েক আগে শিরোনামে উঠে এসেছিলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্র। ২০২১ সালে পর্নোগ্রাফি মামলায় নাম জড়িয়েছিল তাঁর। সেই ঘটনার পর থেকেই আলোচনায় রয়েছেন রাজ। স্রেফ পর্নোগ্রাফি সংক্রান্ত মামলার কারণেই নয়, অতিমারির সময় থেকে অদ্ভুত মুখোশের আড়ালে নিজেকে ঢেকে রাখার জন্যও বার বার আলোচনার কেন্দ্রে থেকেছেন তিনি। সম্প্রতি আবার বলিউডে প্রযোজক ও অভিনেতা হিসাবে আত্মপ্রকাশ করেছেন রাজ। বছর দুয়েক আগে পর্নোগ্রাফি মামলায় নাম জড়ানোয় দীর্ঘ সময় হাজতবাস হয় তাঁর। প্রায় দু’মাস পরে জেল থেকে ছাড়া পান রাজ। জেলে থাকার সেই অভিজ্ঞতাই ‘ইউটি ৬৯’ ছবিতে তুলে ধরেছেন রাজ। এই ছবির মাধ্যমেই ব্যবসায়ী ও শিল্পপতির তকমা ছাড়াও প্রযোজক ও অভিনেতার তকমা জুড়েছে তাঁর নামের সঙ্গে। তা সত্ত্বেও রাজের কপালে আইনি গেরো লেগেই রয়েছে। পর্নোগ্রাফি মামলায় জামিনে জেল থেকে মুক্তি পেলেও এখনও পর্যন্ত সেই মামলা ঝুলে রয়েছে আদালতে। এ বার তা নিয়ে আদালতে সরকারি পক্ষের আইনজীবীর বিরুদ্ধে অভিযোগ তুললেন রাজের আইনজীবী।

সম্প্রতি রাজের আইনজীবী অভিযোগ একটি বিবৃতিতে বলেন, ‘‘২০২১ সাল থেকে আমার মক্কেলের বিরুদ্ধে মামলা চলছে। সেই মামলার শুনানি ২০২১ সাল থেকে মুলতুবি হয়ে রয়েছে। আমরা অনুরোধ জানাচ্ছি যাতে বিচার বিভাগীয় কার্যক্রম দ্রুত সম্পন্ন করা হোক। কিছুতেই তা হচ্ছে না। প্রসিকিউশন যে ইচ্ছা করেই মামলার শুনানি পিছিয়ে যাচ্ছে, তা নিয়ে কোনও সন্দেহ নেই। মনে হচ্ছে, আমার মক্কেলের বিরুদ্ধে আদপে কোনও মজবুত মামলা নেই বলেই বার বার করে আদালতে তা মুলতুবি করার আর্জি জানাচ্ছেন তাঁরা।’’

রাজের আইনজীবী প্রশান্ত পাটিল আরও বলেন, ‘‘আদালতের সামনে যখন প্রমাণের কথা ওঠে, তখনই তাঁরা স্রেফ অজুহাত দেখিয়ে শুনানি স্থগিত করার আর্জি জানান। তাঁদের লক্ষ্য, মিডিয়া ট্রায়ালের জায়গায় এই মামলাটাকে নিয়ে যাওয়া। এই কারণেই দেশে নিরপরাধ মানুষেরা বিচার পান না ও ক্ষতিগ্রস্ত হতে থাকেন। আমার মক্কেল এখনও ন্যায়বিচারের জন্য অপেক্ষা করছেন, দ্রুত বিচারের জন্য আমার পরামর্শ মতো তিনি বম্বে হাইকোর্টে একটি ফৌজদারি পিটিশন দাখিল করতে চলেছেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Controversy Raj Kundra Shilpa Shetty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE