Advertisement
০১ মে ২০২৪
Raj Kundra Controversy

রাজের পর্ন-মামলা দু’বছর পরেও ঝুলে, দ্রুত বিচার পেতে আর্জি জানালেন শিল্পার স্বামী

২০২১ সালে পর্নোগ্রাফি মামলায় নাম জড়ায় বলিউড অভিনেত্রী শিল্পী শেট্টি কুন্দ্রার স্বামী রাজ কুন্দ্রর। নিজেকে নির্দোষ বলে দাবি করলেও এখনও আদালতে ঝুলে রয়েছে ওই মামলা।

Raj Kundra’s lawyer submits a request for fast track trials, requests to present all the seized material to court

দ্রুত বিচারের আর্জি চেয়ে আদালতে গেলেন শিল্পা শেট্টি কুন্দ্রর স্বামী রাজ কুন্দ্র। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৩ ১৬:৪৩
Share: Save:

পেশায় ব্যবসায়ী ও শিল্পপতি তিনি। তবে বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী হিসাবেই বেশি পরিচিত রাজ কুন্দ্র। বছর দু’য়েক আগে পর্নোগ্রাফি মামলায় নাম জড়ায় তাঁর। যার জেরে দীর্ঘ সময় হাজতবাসও হয় তাঁর। যদিও পরে জামিন পান রাজ। জেল থেকে ছাড়া পেলেও এখনও পর্যন্ত আদালতে ঝুলে রয়েছে তাঁর বিরুদ্ধে দায়ের হওয়া মামলা। এ বার মামলার দ্রুত শুনানি চেয়ে ফাস্ট ট্র্যাক কোর্টের দ্বারস্থ হলেন রাজ কুন্দ্রর আইনজীবী প্রশান্ত পাটিল। ফাস্ট ট্র্যাক কোর্টে দ্রুত মামলার শুনানির জন্য আবেদন করেছেন তিনি।

২০২১ সালে পর্নোগ্রাফি মামলায় নাম জড়ায় শিল্পী শেট্টির স্বামী রাজ কুন্দ্রর। অভিযোগের ভিত্তিতে ওই বছরই হাজতবাসও হয় তাঁর। প্রায় দু’মাস জেলে কাটানোর পর ছাড়া পান রাজ। তার পর থেকে প্রায় সব জায়গাতেই মাস্ক পরা অবস্থায় দেখা যেত রাজকে। গত বছর মামলা থেকে রেহাই চেয়ে আদালতে আর্জিও জানান রাজের আইনজীবী। তাঁর এই আবেদনের বিরোধিতা করে পাল্টা জবাব দেয় বিরোধী পক্ষও। সওয়াল করা হয়, রাজের বিরুদ্ধে প্রাথমিক ভাবে যে যে অভিযোগ উঠেছে, তার সপক্ষে যথেষ্ট তথ্যপ্রমাণ রয়েছে। তাই এই মামলায় রাজকে রেহাই না দেওয়ার পক্ষে সওয়াল করা হয় বিরোধী পক্ষের তরফে। পাল্টা রাজের আইনজীবী যুক্তি দেন, ‘‘আমরা সব অভিযোগের উত্তর দিতে প্রস্তুত। যদিও এ ক্ষেত্রে প্রাথমিক ভাবে একটি মামলা সাজানো হয়েছে, তবে দেশের বিচার ব্যবস্থার উপর আমাদের সম্পূর্ণ আস্থা আছে। সত্য ঠিক প্রকাশ পাবে।’’

বছর ঘুরতেই ফের মামলার নিষ্পত্তি চেয়ে ফাস্ট ট্র্যাক কোর্টের দ্বারস্থ রাজ কুন্দ্রর আইনজীবী। এখনও বিচার পাননি তাঁর মক্কেল। যত আদালতে মামলা ঝুলে থাকার কারণে অকারণে হেনস্থার শিকার হতে হচ্ছে তাঁকে। রাজের আইনজীবীর দাবি, তথ্য প্রমাণের ভিত্তিতে যদি তাঁর মক্কেল দোষী প্রমাণিত হন, তাহলে তাঁকে যোগ্য শাস্তি দেওয়া হোক। তবে, মামলা ঝুলে থাকায় ভাবমূর্তি নষ্ট হচ্ছে তাঁর। তাই, মামলার দ্রুত বিচার চেয়ে আদালতের কাছে আর্জি জানিয়েছেন প্রশান্ত পাটিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE