Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ জানুয়ারি ২০২২ ই-পেপার

রাজ-শুভশ্রীর ব্রাঞ্চ পার্টি নিয়ে কী লিখলেন মিথিলা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ৩১ ডিসেম্বর ২০২০ ২২:১৫
রাজ ও শুভশ্রী।

রাজ ও শুভশ্রী।

বছরের শেষ দিনটা পার্টি করেই জমিয়ে দিলেন রাজ আর শুভশ্রী। তবে রাতে নয়। দিনে। ২০২০র শেষ দিনটায় একদম কাছের বন্ধু বান্ধবদের ব্রাঞ্চে ডেকেছিলেন দু’জনে। প্রাকদুপুরেই তাই রাজ শুভশ্রীর বাড়িতেই বসেছিল রীতিমতো তারাদের হাট।

কে ছিলেন না সেখানে! শ্রীজিত মুখোপাধ্যায়, রফিয়ত রশিদ মিথিলা, কাঞ্চন মল্লিক, রাজ চন্দ, অরিজিৎ দত্ত, রুদ্রনীল ঘোষ, ফলক রশিদ-সহ টলি দুনিয়ার সঙ্গে জড়িত অনেকেই। ছিলেন পরিচালক রাজ চক্রবর্তীর পরিবারের কয়েকজন সদস্যও। তবে সবার মধ্যে নজর কেড়ে নিয়েছিল ইউভান। কন্যাকে নিয়েই রাজ-শুভশ্রীর ব্রাঞ্চ পার্টিতে গিয়েছিলেন মিথিলা। সমাজ মাধ্যমের পাতায় পার্টির নিজস্বী পোস্ট করে লিখলেন বর্ষশেষের একটা অসাধারণ জমায়েতের জন্য তোমাদের ধন্যবাদ রাজ ও শুভশ্রী। এখানে ইউভানের সঙ্গে আলাপ করে দারুণ লাগল।

Advertisement

A post shared by Rafiath Rashid Mithila (@rafiath_rashid_mithila)

আরও পড়ুন :মুক্তি পেল ব্রাত্য বসুর ছবি ‘ডিকশনারি’র পোস্টার, কেমন লাগছে নুসরত আবীরকে?

আরও পড়ুন :‘আর ঠকিয়ো না’ কার কাছে আর্জি জানালেন মিমি?

খাওয়া দাওয়া ছাড়া পার্টি অসম্পূর্ণ। আর প্রাক দুপুরের খাওয়া দাওয়া যখন, আয়োজনও ছিল বেশ ভালই। সমাজমাধ্যমের ছবিতে অতিথিদের প্লেটের ছবি দেখে আন্দাজ করা যায় মেনুতে বর্ষশেষের সাহেবিয়ানার বদলে জায়গা করে নিয়েছিল বাঙালিয়ানাই। আর এই সব নিয়েই ২০২০র শেষ দিনে বন্ধুদের নিয়ে ভরপুর আনন্দ করেছেন রাজ শুভশ্রী দু’জনেই।

আরও পড়ুন

Advertisement