• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

জন্মেই ‘সেলেব’ ইউভান! ফ্যান ক্লাব খোলা হল ‘রাজশ্রী’র ছেলের

yuvaan chakraborty
মায়ের সঙ্গে ছোট্ট ইয়ুভান।

জন্মেই ‘তারকা’ রাজ-শুভশ্রীর সদ্যোজাত সন্তান ইউভান চক্রবর্তী। রীতিমতো টক্কর দিচ্ছেন তৈমুর আলি খান, আব্রাম খান, আরাধ্যা বচ্চনের সঙ্গে! কী ভাবে? বলিউডের এই স্টারকিডদের মতোই জন্মের পরেই ১২ সেপ্টেম্বর খোলা হয়েছে ফ্যান ক্লাব ‘লাভ ফর ইউভান’। ইনস্টাগ্রামের এই পেজ ইতিমধ্যেই সাজানো একরত্তি ইউভানের নানা পোজের সাতটি ছবি দিয়ে। তা দেখে চলছে বিশ্লেষণ, ছেলে মাতৃমুখী না বাবার মতো?

কোনও ছবিতে রাজ চক্রবর্তীর কোলে ইউভান। কোনও ছবিতে শুভশ্রীর আঙুল পরম নির্ভরতায় আঁকড়ে ধরেছে সে। সেই সব ছবি খুঁটিয়ে দেখতে দেখতেই সদ্যোজাতের ফলোয়ার্সের সংখ্যা প্রায় দেড় হাজার জন! সৃষ্টি পাণ্ডে, মানালি মনীষা দে-র মতো জনপ্রিয় অভিনেত্রীরাও আছেন তালিকায়।  

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

মায়ের সঙ্গে যুভান @subhashreeganguly_real 🤱❤ #YuvaanChakraborty

A post shared by Yuvaan chakraborty 👼 (@loveforyuvaan) on

প্রেম প্রকাশ্যে আসার পরেই সাতপাক ঘোরা থেকে মা-বাবা হওয়া-- সব অভিজ্ঞতাই অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন চক্রবর্তী দম্পতি। ফলে, তাঁদের সব কিছুই লাইমলাইটে। হলি-বলিউডের ট্রেন্ড মেনে বেবি শাওয়ার, বিজ্ঞাপনী চিত্রের শুটিং-- কিছুই বাদ দেননি তাঁরা। তাই তাঁদের সন্তানও যে জন্ম থেকে জনপ্রিয়তার জোয়ারে ভাসবে, এটাই স্বাভাবিক।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

💞

A post shared by Yuvaan chakraborty 👼 (@loveforyuvaan) on

‘রাজশ্রী’র আগে সন্তান এসেছে টলিউডের আরেক তুমুল চর্চিত দম্পতি নিসপাল সিং রানে-কোয়েল মল্লিকের ঘরে। তাঁদের সন্তান নিয়েও জোর জল্পনা ছিল অনুরাগী মহলে। জন্মের পর মা-ছেলের ছবি সোশ্যালে শেয়ার করার বাইরে অবশ্য আর কিছুই করেননি রানে দম্পতি। এদিক থেকেও যেন সব্বাইকে ছাপিয়ে গেলেন রাজ-শুভশ্রী।

অনুরাগীদের উন্মাদনা, সবার প্রাণ ঢালা শুভেচ্ছা, আশীর্বাদে তৃপ্ত পরিচালক, অভিনেত্রী। সোশ্যালে জানিয়েছেন, ‘‘ধন্যবাদ জানাই সকলকে। ছোট্ট ইউভানকে এত ভালবাসার জন্য। প্রত্যেককে আলাদা করে রিপ্লাই করে উঠতে পারিনি বলে দুঃখিত। আসলে আমরা নিজেরাই এই বহু প্রতীক্ষিত হাতে পাওয়ার আনন্দ সামলে উঠতে পারিনি। বাবা-মা হওয়ার এই আনন্দ ভগবানের আশীর্বাদ। আমরা দু’জনেই সেই আনন্দ ভাগ করে নিচ্ছি। এ ভাবেই আমাদের ছোট্ট ইউভানের জন্য সবার ভালবাসা ও আশীর্বাদ চাই। আবারও ধন্যবাদ জানাই। রাজ ও শুভশ্রী।’’  

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন