গত ৭ ফেব্রুয়ারি সরোগেসির মাধ্যমে যমজ সন্তানের বাবা হয়েছেন কর্ণ জোহর। তাঁর সন্তানদের ভুয়ো ছবি এর আগে বেশ কয়েক বার ভাইরাল হয়েছে ওয়েব ওয়ার্ল্ডে। কখনও বা সন্তানদের কোলে নিয়ে কর্ণ জোহরকে ক্যামেরাবন্দি করতে চেয়েছেন পাপারাত্‌জিরা। কিন্তু এই প্রথমবার সন্তানদের ছবি নিজেই শেয়ার করলেন কর্ণ। আর ভাই-বোনের ছবি শেয়ার করতে রাখির মতো একটি স্পেশ্যাল দিনকেই বেছে নিয়েছেন কর্ণ। ছবিতে মা হিরু জোহরের কোলে রয়েছে দুই ছোট্ট সন্তান।

 

আরও পড়ুন, ফ্রেন্ডশিপ ডে-তে কাজলকে ভুলেই গেলেন কর্ণ!

কিছু দিন আগেই যশ ও রুহিকে ‘ধর্মা প্রোডাকশন’-এর সেরা কীর্তি বলেছিলেন কর্ণ। তাঁর কথায়, ‘‘আমার এখনও বিশ্বাস হয় না, ওরা আমার। আমার ক্ষেত্রে এটা অত্যন্ত সুখের, একই সঙ্গে প্রাণবন্তও। আমাকে বাবা ও মা, দু’জনের ভূমিকাই পালন করতে হচ্ছে। রোজ সকালে উঠে ওদের দেখি এবং নিজেকে ধন্য মনে করি। ধর্মা প্রোডাকশনস্-এর মাইলস্টোন যশ ও রুহি।’’

আরও পড়ুনফ্রেন্ডশিপ ডে-তে এই ফিল্মগুলো মিস করবেন না...

কয়েক দিন আগে দুই ভাই-বোনের হাত ধরাধরি করে থাকা একটি ছবি পোস্ট করেছিলেন কর্ণ। ছবি শেয়ার করার পর ওয়েব দুনিয়ায় দিনভর চর্চায় ছিল ছোট্ট যশ ও রুহি। কিন্তু শুধু হাত নয়। সেলেব কিডের সম্পূর্ণ ছবি দেখারও আবদার জানিয়েছিলেন অনেকে। রাখির দিনই সবার আশা পূরণ করলেন কর্ণ।
  

I miss my babies!!!! #roohiandyash

A post shared by Karan Johar (@karanjohar) on