Advertisement
১৯ মে ২০২৪
Rakhi Sawant

মাদক নিতেন আদিল! মামলার মাঝেই আদিলের বিরুদ্ধে নতুন অভিযোগ রাখির

প্রতারণা, গার্হস্থ্য হিংসার অভিযোগেই শেষ নয়। আদিলের বিরুদ্ধে অভিযোগের পাহাড় গড়ে তুলেছেন রাখি সবন্ত।

Rakhi Sawant accuses Adil Durrani of consuming drugs in new allegation

এ বার রাখির অভিযোগ, নিষিদ্ধ মাদক সেবন করতেন আদিল। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২৩ ২১:১৫
Share: Save:

সময় খারাপ আদিল আলি দুরানির। একে জেলে বন্দি রয়েছেন। তার উপরে তাঁর বিরুদ্ধে একের পর এক অভিযোগ শানাচ্ছেন রাখি সবন্ত। ইতিমধ্যেই আদালতে গড়িয়েছে রাখি ও আদিলের দাম্পত্য কলহের জল। এ বার আদিলের বিরুদ্ধে নতুন অভিযোগ তুললেন রাখি। আদিল নাকি নিষিদ্ধ মাদক নিতেন, দাবি ‘বিগ বস’ খ্যাত টেলি তারকার।

সপ্তাহ খানেক আগে স্বামী আদিলের বিরুদ্ধে প্রতারণা ও গার্হস্থ্য হিংসার অভিযোগ তোলেন রাখি। সেই অভিযোগের ভিত্তিতে পুলিশি হেফাজতে আদিল। এ বার রাখির অভিযোগ, নিষিদ্ধ মাদক সেবন করতেন আদিল। রাখির দাবি, ‘‘প্যাকেট আসত, তাতে পাউডারের মতো কিছু থাকত।’’ কোন মাদকের নেশা করতেন আদিল? প্রশ্নে রাখি জানান, কোন মাদক নিতেন আদিল, সেই বিষয়ে কিছু জানেন না। তবে রাখির বক্তব্য, ‘‘পুলিশকে সব জানিয়েছি, পুলিশের কাছে সব প্রমাণ আছে।’’

আদিলের বিরুদ্ধে মামলায় রাখির পাশে এসে দাঁড়িয়েছেন বলিউড অভিনেত্রী শার্লিন চোপড়া। আদিলকে লাথি মারা উচিত, দাবি তাঁর। এমনকি, একটি ভিডিয়োতে দেখা যায়, শূন্যে লাথি মেরেও দেখাচ্ছেন শার্লিন। সদ্যই সব ঝামেলা মিটিয়ে এক অপরকে জড়িয়ে ধরেছেন রাখি ও শার্লিন। একটি ভিডিয়োতে শার্লিনকে ‘বোন’ বলেও সম্বোধন করেন রাখি।

স্বামী আদিল দুরানির সঙ্গে দাম্পত্য কলহের মামলায় এখন চর্চার কেন্দ্রে রাখি সবন্ত। প্রতারণা, গার্হস্থ্য হিংসা-সহ একাধিক ধারায় আদিলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন রাখি। তাঁর অভিযোগের ভিত্তিতে ৭ ফেব্রুয়ারি আদিলকে গ্রেফতার করে ওশিয়ারা থানার পুলিশ। আপাতত জেলে রয়েছেন আদিল। আদালতে তাঁর বিরুদ্ধে মামলা লড়ছেন রাখি। বুধবার ছিল সেই মামলার শুনানি। আদালত থেকে বেরিয়ে রাখি জানান, তিনি আদিলের অত্যাচারের শিকার। তবে দেশের আইন ব্যবস্থার উপর ভরসা আছে তাঁর। রাখির আশা, আদালতে ন্যায়বিচার পাবেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rakhi Sawant Adil Khan durrani controversy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE