Advertisement
০৩ মার্চ ২০২৪
Rakhi Sawant on Sidharth-Kiara Wedding

‘বিয়ে দেখলেই ঘেন্না করে’! সিড-কিয়ারা বিয়ে প্রসঙ্গে কী বললেন রাখি?

কখনও স্বামীর বিরুদ্ধে অভিযোগ করেছেন। কখনও আবার তার শোকেই সংজ্ঞাহীন হয়েছেন। এ বার সরাসরি বিয়েকেই দুষলেন রাখি সবন্ত।

Rakhi Sawant breaks down talking about Sidharth Malhotra and Kiara Advani’s marriage

এ বার সিদ্ধার্থ ও কিয়ারার বিয়ে প্রসঙ্গে মুখ খুললেন রাখি? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৩ ২০:২০
Share: Save:

রাখি সবন্তের সংসারে ঝড়। গত মাসেই মাকে হারিয়েছেন। দাম্পত্যজীবনেও একের পর এক অশান্তি। স্বামীর বিরুদ্ধে পরকীয়া ও গার্হস্থ্য হিংসার অভিযোগ তুলে এফআইআর দায়ের করেছেন পুলিশ স্টেশনে। সেই অভিযোগের ভিত্তিতে গ্রেফতার হয়েছেন আদিল খান দুরানি। আপাতত পুলিশি হেফাজতে আদিল। স্বামী জেলবন্দি হওয়ার পরেও তাঁর বিরুদ্ধে একের পর এক অভিযোগ শানিয়েছেন রাখি। এ বার সরাসরি বিয়েকেই দোষ দিয়ে বসলেন জনপ্রিয় টেলি তারকা। বিয়ের খবর শুনলেই তাঁর ঘৃণা হয়, দাবি রাখির। সে কথা বলতে না বলতেই চোখে জল ‘বিগ বস’ খ্যাত তারকার।

সদ্য জয়সলমেরে গাঁটছড়া বেঁধেছেন সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আডবাণী। তাঁদের বিয়ের ছবি ইতিমধ্যেই ভাইরাল সমাজমাধ্যমে। এমনকি, ইনস্টাগ্রামের সবথেকে বেশি লাইক পড়েছে সিড ও কিয়ারার বিয়ের ছবিতে। তাঁদের বিয়ের ভিডিয়োতেও রূপকথার ছোঁয়া। বলিউডের জনপ্রিয় তারকা যুগলের বিয়ের ছবি ও ভিডিয়োতে সমাজমাধ্যমে উপচে পড়ছে শুভেচ্ছাবার্তা। এ দিকে রাখি সবন্তকে সেই বিষয়ে প্রশ্ন করতে কেঁদেই ফেললেন তিনি। ‘‘আমার বিয়ের খবর শুনলেই ঘেন্না হয়। প্রেমিক-প্রেমিকাদের দেখলেই কেঁদে ফেলি।’’ ক্যামেরার সামনেই আবেগপ্রবণ টেলি তারকা। নিজের বিয়ে ভেঙে গেলেও নবদম্পতির প্রতি নিজের শুভেচ্ছা জানিয়েছেন রাখি। ‘‘সিদ্ধার্থ-কিয়ারার বিয়ে হয়েছে, এত পবিত্র প্রেম ওঁদের, ওঁদের বিয়ের খুশির খবর আরও বেশি করে সম্প্রচার করা উচিত। কিন্তু আমার বিয়ের খারাপ খবরই চার দিকে ছড়িয়ে পড়ছে।’’ কিছুটা হতাশা নিয়েই বললেন টেলি তারকা। ‘‘১৪ ফেব্রুয়ারি প্রেমদিবস আসছে, আমার মন ভেঙে গিয়েছে।’’ রাখির গলায় স্পষ্ট যন্ত্রণা।

অন্য দিকে পরকীয়া, গার্হস্থ্য হিংসা ও প্রতারণার অভিযোগে আপাতত জেলবন্দি আদিল খান দুরানি। আদিলের আগের একাধিক বিয়ের কথা জানতে পেরেছেন তিনি, দাবি রাখির। দেশের আইনি ব্যবস্থায় আস্থা আছে তাঁর, জানান টেলি তারকা। ওঁর সঙ্গে প্রতারণা করার শাস্তি পাবেন আদিল, আশাবাদী রাখি সবন্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE