Advertisement
১৫ জুন ২০২৪
Rakhi Sawant

সোজা হয়ে দাঁড়াতে পারছেন না, এলোমেলো চুল, কান্নায় ভেঙে পড়লেন রাখি,কী হয়েছে তাঁর?

সর্ব ক্ষণ ছুটতেন, লাফাতেন, দৌড়োদৌড়ি করতেন যিনি, এ বার সেই রাখিই সোজা হয়ে উঠে দাঁড়াতে পারছেন না! কষ্ট হচ্ছে হাঁটতে। কী হয়েছে তাঁর?

Rakhi Sawant cries while she struggles to walk looks unrecognizable

রাখি সবন্ত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ মে ২০২৪ ১৯:০৭
Share: Save:

সদা চনমনে রাখি যেন বদলে গিয়েছেন। রাখি কখন যে কী করবেন তার আন্দাজ পাওয়া যায় না। সর্বক্ষণ ছুটছেন, লাফাচ্ছেন, দৌড়াদৌড়ি করছেন। এ বার সেই রাখিই সোজা হয়ে উঠে দাঁড়াতে পারছেন না। কষ্ট হচ্ছে হাঁটতে। মাঝেমধ্যেই কেঁদে ফেলছেন তিনি। তবে রাখিকে এই অবস্থায় দেখেই নাকি স্বস্তি পেয়েছেন তাঁর প্রাক্তন স্বামী রীতেশ সিংহ।

বেশ কিছু দিন ধরেই অসুস্থ রাখি। তাঁর জরায়ুতে টিউমার ধরা পড়েছিল। দিন কয়েক আগে অস্ত্রোপচার হয় তাঁর। আপাতত হাসপাতালেই রয়েছেন। প্রায় ১০ সেন্টিমিটারের একটি টিউমার বাসা বেঁধেছে তাঁর জরায়ুতে। খবরে সিলমোহর দেন খোদ রাখিই। তবে অস্ত্রোপচারের পর রাখির প্রাক্তন স্বামী রীতেশ বলেন, ‘‘ঈশ্বরের আশীর্বাদে রাখি ভাল আছেন, সুস্থ আছেন। অস্ত্রোপচার সফল হয়েছে। যদিও ঘোরের মধ্যে আছে এখনও। প্রায় ৩ ঘণ্টা সময় লেগেছে। এই কয়েক ঘণ্টা যে আমি কী ভাবে কাটিয়েছি, তা ব্যাখ্যা করতে পারব না।’’ এক দিন বিছানায় শুয়ে ছিলেন রাখি। এ বার ধীরে ধীরে ফের হাঁটছেন তিনি। অভিনেত্রীর এই ভিডিয়ো দেখে তাই খানিক স্বস্তি পেয়েছেন রীতেশ। যদিও অভিনেত্রীর দ্বিতীয় স্বামী আদিল দুরানি খান জানিয়েছেন, এই গোটাটাই না কি সাজানো ঘটনা। রাখি নাকি সম্পূর্ণ সুস্থ! তিনি যে সব মামলা করেছেন রাখির নামে, সেগুলি থেকে বাঁচতেই অসুস্থতার ভান করছেন অভিনেত্রী। তবে আসল সত্যিটা কী, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rakhi Sawant Life Struggle Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE