Advertisement
১৮ জুলাই ২০২৪
Rakhi Sawant

সবই স্ত্রীর গায়ে হাত তোলার ফল! জেলবন্দি স্বামীকে বার্তা দিতে আর কী কী বললেন রাখি?

৭ ফেব্রুয়ারি থেকে জেলবন্দি আদিল দুরানি। স্বামীর জন্য এক সময় কান্নাকাটি করে সংজ্ঞাহীন হয়েছেন রাখি সবন্ত। এ বার সব শোক ভুলে ক্যামেরার সামনে এলেন টেলি তারকা।

Rakhi Sawant has message for husband Adil Durrani currently in jail, actress’s video goes viral

এ বার স্বামীর হাজতবাসের আনন্দে ক্যামেরার সামনে একপ্রস্ত নেচেই নিলেন ‘বিগ বস’ তারকা! নেটদুনিয়ায় ভাইরাল হল সেই ভিডিয়ো। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৩ ২১:৪০
Share: Save:

রাখি সবন্ত ও আদিল দুরানির দাম্পত্য জীবন মেগা সিরিয়ালের নাটকের চেয়ে কিছু কম নয়। কখনও প্রেমে মজেছেন ওঁরা দু’জনে, কখনও আবার পরস্পরের প্রতি ওঁদের কাদা ছোড়াছুড়ি ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। কখনও স্বামীর বিরুদ্ধে আবার একের পর এক অভিযোগ শানিয়েছেন রাখি। কখনও আবার তাঁর জন্যই কেঁদে ভাসিয়েছেন টেলি তারকা। এ বার, স্বামীর হাজতবাসের আনন্দে ক্যামেরার সামনে একপ্রস্ত নেচেই নিলেন ‘বিগ বস’ তারকা! নেটদুনিয়ায় ভাইরাল হল সেই ভিডিয়ো।

পরনে হলুদ টপ ও জিন্স, চোখেমুখে রূপটান, চুলেও রয়েছে কারসাজি। ক্যামেরার সামনে অন্যান্য দিনের থেকে বেশ হাসিখুশিই দেখাল রাখি সবন্তকে। ভিডিয়োতে রাখির বক্তব্য, ‘‘নিজের স্ত্রীকে কাঁদিয়েছ, তার গায়ে হাত তুলেছ, এখন জেলের ঘানি টানতে হচ্ছে তো? এই জন্যই কখনও নিজের স্ত্রীকে কাঁদাতে নেই!’’ ভিডিয়োতে রাখির চোখেমুখে শোকের ছাপ নেই। বরং বেশ মজা করেই ভিডিয়ো বানিয়েছেন টেলি তারকা। আদিল-মামলায় সম্প্রতি কান্নাকাটি থেকে সরে এসেছেন রাখি। আদালতে মামলা লড়ছেন তাঁর বিরুদ্ধে। এমনকি, বিয়ের কনের সাজে ক্যামেরার সামনে এসেছেন তারকা। জমকালো লেহঙ্গা পরে ভ্যানিটি ভ্যান থেকে বেরোতে দেখা যায় তাঁকে। টেলি তারকার এ রকম পরিবর্তন দেখে কিছুটা অবাক নেটাগরিকরা। তাঁদের প্রশ্ন, ‘‘এই ক’দিন আগেই তো কান্নাকাটি জুড়েছিলেন, আবার এখন হাসছেন!’’

প্রতারণা ও গার্হস্থ্য হিংসার অভিযোগে গত ৭ ফেব্রুয়ারি ওশিওয়ারা পুলিশের হাতে গ্রেফতার হন রাখি সবন্তের স্বামী আদিল দুরানি। আদিলের বিরুদ্ধে পরকীয়া অভিযোগ তুলে এফআইআরও দায়ের করেন টেলি তারকা। আপাতত জেলবন্দি আদিল। আদালতে তাঁর বিরুদ্ধে মামলা লড়ছেন রাখি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rakhi Sawant rakhi sawant husband Adil Khan durrani
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE