Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Rakhi Sawant-Urfi Javed

‘আদিলকে মিস্ করছি’ বলে উরফিকেই চুমু খেলেন রাখি! ডাঙায় জলকেলি দুই ‘বন্ধু’র

ছবি তোলার জন্য হুড়োহুড়ি পড়ে গিয়েছিল চিত্রগ্রাহকদের মধ্যে। উরফি তাঁদের নিজেদের মধ্যে ঝগড়া করতে বারণ করেন। তাঁদের জানান, দরকার পড়লে সারা রাত তিনি ছবির জন্য দাঁড়িয়ে থাকতে পারেন।

Rakhi Sawant kisses Urfi Javed at the latter\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s party, netizens troll them

উরফি সেজেছিলেন উদ্ভট সাদা পোশাকে, রাখির পরনে ছিল নকশা করা কালো শাড়ি। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ মার্চ ২০২৩ ১৬:১২
Share: Save:

ইদানীং রাখি সবন্ত নাকি উরফি জাভেদের মতো পোশাক পরছেন। স্বামী আদিল খান দুরানীকে জেলে পাঠিয়ে চুটিয়ে জীবন উপভোগ করছেন রাখি— এমন কথাও শোনা যাচ্ছে। জল্পনা সত্যি করে উরফি-রাখির মনের মিল প্রকাশ্যে এসে পড়ল সম্প্রতি। একই পার্টিতে ধরা দিলেন দুই তারকা। আলোকচিত্রীরাও তক্কে তক্কে ছিলেন। গলায় গলায় ভাব দেখিয়ে কী করলেন প্রাক্তন ‘বিগ বস’ প্রতিযোগীরা?

এখন আর শুধু অন্যের পার্টিতেই যান না, নিজেও সময়ে-অসময়ে পার্টি দেন উরফি। তাতে আমন্ত্রণ জানান প্রিয় বন্ধু-সহ বলিউড তারকাদের। তেমনই এক পার্টিতে নাচাগানা, খানাপিনার ছবি চলে এল প্রকাশ্যে। দেখা গেল রাখি আর উরফির যুগলবন্দি। আলোকচিত্রীদের অনুরোধে একসঙ্গে পোজ় দিতে দিতেই উরফিকে চুম্বন করলেন রাখি।

দু’জনেই নানা বিতর্কে জড়িয়ে বার বার উঠে এসেছেন শিরোনামে, তাতে পরোয়া নেই। জীবনের নতুন পর্বে রাখিও হালকা হতে চাইছেন উরফির সাহচর্যে। ছবি তো তুললেনই, পাপারাৎজ়িদের সামনে একটু নেচেও দিলেন। ভিডিয়ো ভাইরাল হল সমাজমাধ্যমে। তার পরই হাসাহাসি তাঁদের নিয়ে, মন্তব্যের ঝড়।

উরফি সেজেছিলেন উদ্ভট সাদা পোশাকে, রাখির পরনে ছিল নকশা করা কালো শাড়ি। তাঁদের দেখে এক জন মন্তব্য করলেন, “বাহ্‌, অবশেষে দুই জোকার একসঙ্গে সার্কাস করছে!” আবার কেউ বললেন, “এটাই বাকি ছিল দেখা।”

ক্যামেরার সামনে হাত পা নেড়ে নানা ভঙ্গিমা করে চলেছিলেন উরফি আর রাখি। নিজেরাই বলাবলি করছিলেন, “জলে সাঁতার দিচ্ছি। এ দিক আর ও দিক।” সেই দেখে অনেকের অনুমান, অতিরিক্ত মদ্যপান করেছিলেন দুই তারকা।

রাখিকে একাও পেতে চাইলেন আলোকচিত্রীরা। নাটকীয় ভাবে রাখিও বলে ওঠেন, “শুধু আদিলই নেই।মিস্ করছি।” এর পর উরফিরও কিছু একক মুহূর্ত ধরে রাখতে চান তাঁরা।

ছবি তোলার জন্য হুড়োহুড়ি পড়ে গিয়েছিল চিত্রগ্রাহকদের মধ্যে। উরফি তাঁদের নিজেদের মধ্যে ঝগড়া করতে বারণ করেন। তাঁদের জানান, দরকার পড়লে সারা রাত তিনি ছবির জন্য দাঁড়িয়ে থাকতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rakhi Sawant Urfi Javed Bollywood News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE