Advertisement
২৩ জুন ২০২৪
Rakhi Sawant

অভিনবের পাজামার দড়ি টেনে খুলে দিলেন রাখি

এই কাণ্ড দেখে হতভম্ব অভিনবের স্ত্রী রুবিনা দিলায়ক থেকে বাকি প্রতিযোগীরাও।

রাখি সবন্ত।

রাখি সবন্ত।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২১ ২১:৪৩
Share: Save:

ভালবেসে সত্যিই সব সীমা লঙ্ঘন করবেন বলে মনস্থির করে ফেলেছেন রাখি সবন্ত। তবে এ বার রাখি যা করলেন, সর্বভারতীয় টেলিভিশনে তা কখনও ঘটবে বলে স্বপ্নেও কল্পনা করা যায়নি। সহ-প্রতিযোগী অভিনবের সঙ্গে ফ্লার্ট করতে গিয়ে, তাঁর পাজামার দড়ি ধরে টেনে দিলেন রাখি। তাঁর এই কাণ্ড দেখে হতভম্ব অভিনবের স্ত্রী রুবিনা দিলায়ক থেকে বাকি প্রতিযোগীরাও।

এই ঘটনার পরে নিজেকে কিছুটা সামলে নিয়ে রাখিকে সাবধান করেন রুবিনা। তিনি বলেন, “নিজের সীমা লঙ্ঘন করো না রাখি। আমার স্বামীকে সম্মান না করলে, তোমাকে আমার সঙ্গে মুখোমুখি হতে হবে।” কিন্তু রাখি কবেই বা এ সব সাবধানবাণীকে তোয়াক্কা করেছিলেন! সোজাসাপ্টা উত্তর তাঁর, “অভিনব বাড়িতে তোমার স্বামী। আমাদের কাছে ও শুধুমাত্র এক জন প্রতিযোগী। ”

রাখির স্পষ্ট বক্তব্য, “আমি অভিনবকে ভালবাসি। যার হিংসে করার, সে করতেই পারে।” রুবিনার কোনও বিধিনিষেধ তিনি মানতে রাজি নন। অভিনবকে এ ভাবেই জ্বালাতন করবেন বলে জানিয়ে দিয়েছেন তিনি। এর পরেই রুবিনা রেগে গিয়ে বলেন, “জ্বালাতন করা এবং অসভ্যতা করার মধ্যে পার্থক্য থাকে।”

অভিনবের স্ত্রীর এই কথায় কি পিছপা হবেন রাখি? নাকি অভিনবের প্রতি ভালবাসা জাহিরের পর্ব বহাল রাখবেন তিনি? এখন সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE