Advertisement
১৫ জুলাই ২০২৪
Rakhi Sawant

Rakhi Sawant: অভিনব শুক্লর জন্য ‘খতরোঁ কে খিলাড়ি’-তে অংশ নেননি রাখি

ভয় পাচ্ছেন রাখি। তাঁর মনে হয়, অভিনবের সঙ্গে এক জায়গায় থাকলে ওঁর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন তিনি।

রাখি সবন্ত।

রাখি সবন্ত।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ মে ২০২১ ২২:১৮
Share: Save:

অভিনব শুক্লর জন্যই ‘খতরোঁ কে খিলাড়ি’-র ১১তম সিজনে অংশগ্রহণ করেননি রাখি সবন্ত। সংবাদমাধ্যমকে এমনটাই জানিয়েছেন স্বয়ং অভিনেত্রী।

ভয় পাচ্ছেন রাখি। তাঁর মনে হয়, অভিনবের সঙ্গে এক জায়গায় থাকলে অভিনেতার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন তিনি। আপাতত অনুষ্ঠানের শ্যুটিংয়ের জন্য দক্ষিণ আফ্রিকায় রয়েছেন অভিনব। তবে ‘বিগ বস’-এর মতো এ বার সঙ্গে নেই স্ত্রী রুবিনা দিলায়ক। রাখির কথায়, “আমি ওই অনুষ্ঠানে যেতে চাই না। রুবিনা ওখানে নেই। আবার যদি আমার আর অভিনবের পরকীয়া শুরু হয়ে যায়? কখন কী হয় বলা যায় না!”

‘বিগ বস’-এর ১৪তম সিজনে রুবিনা এবং অনুভবের সম্পর্কের মাঝে কাঁটা হয়ে দাঁড়িয়েছিলেন রাখি। প্রকাশ্যে অভিনবের প্রতি নিজের ভাল লাগার কথা জানিয়েছিলেন তিনি। কখনও সারা গায়ে লিপস্টিক দিয়ে অভিনবের নাম লিখে, কখনও আবার অভিনেতার কাছে শাড়ি পরিয়ে দেওয়ার আবদার করে তাঁর দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করেছিলেন রাখি। তবে সব চেষ্টাই ‘বিফল’-এ যায়। রাখির ডাকে শেষ পর্যন্ত সাড়া দেননি অভিনব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Rakhi Sawant Abhinav Shukla
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE