Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Rakhi Sawant Husband

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস, বিদেশিনীকে ধর্ষণ! রাখির স্বামী আদিলের নামে এফআইআর

রাখির পর আদিলের বিরুদ্ধে সরব এক বিদেশিনী। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস করছেন আদিল। অভিযোগ ইরানীয় মহিলার। এফআইআর দায়ের রাখির স্বামীর নামে।

Picture Of Rakhi Sawant and her Husband adil durrani

রাখির বর আদিলের নামে ধর্ষণের অভিযোগ। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:১১
Share: Save:

স্বামীর বিরুদ্ধে পরকীয়া ও গার্হস্থ্য হিংসার অভিযোগ তুলে এফআইআর দায়ের করেছেন রাখি সবন্ত। সেই অভিযোগের ভিত্তিতে গ্রেফতার হয়েছেন রাখির স্বামী আদিল খান দুরানি। আপাতত পুলিশি হেফাজতে রয়েছেন তিনি। এর মাঝেই আরও এক অভিযোগ উঠল রাখির স্বামীর নামে। আদিল বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস করছেন এক ইরানীয় মহিলার সঙ্গে। শুধু তাই নয়। তিনি নাকি ধর্ষণও করেছেন তাঁকে। ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারা অনুযায়ী মাইসোরের ভিভি পুরম থানায় আদিলের নামে এফআইআর নথিভুক্ত হয়েছে।

অভিযোগকারিণী ওই মহিলার দাবি, তিনি ও আদিল সম্পর্কে ছিলেন। তাঁর সঙ্গে দীর্ঘ সময় সহবাসও করেছেন আদিল। কিন্তু বিয়ের কথা উঠতেই বেঁকে বসেন রাখির বর্তমান স্বামী। আদিল জানান, এ রকম সহবাসের সম্পর্ক তাঁর একাধিক নারীর সঙ্গে রয়েছে। শুধু তাই নয়, মহিলাকে ভয় দেখাতে শুরু করেন আদিল। তাঁর ব্যক্তিগত ছবি ফাঁস করে দেবেন, এই মর্মে ভয় দেখাতে শুরু করেন। ভারতীয় দণ্ডবিধির ৩৭৬, ৪১৭, ৪২০, ৫০৪ ও ৫০৬ ধারায় এফআইআর দায়ের করা করা হয় আদিলের বিরুদ্ধে।

স্বামী জেলবন্দি হওয়ার পরেও তাঁর বিরুদ্ধে একের পর এক অভিযোগ শানিয়েছেন রাখি। আদিলের আগের একাধিক বিয়ের কথা জানতে পেরেছেন বলেই দাবি রাখির। সম্প্রতি সংবাদমাধ্যমের সামনে কান্নায় ভেঙে পড়ে রাখি বলেন, ‘‘১৪ ফেব্রুয়ারি প্রেম দিবস আসছে, কিন্তু আমার মন ভেঙে গিয়েছে।’’ পাশপাশি রাখি জানান, দেশের আইনের উপর আস্থা রয়েছে তাঁর। আদিল তাঁর সঙ্গে প্রতারণার শাস্তি নিশ্চয়ই পাবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rakhi Sawant rakhi sawant husband Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE