Advertisement
১৮ এপ্রিল ২০২৪

গ্রেফতারির এক দিন পরে আদালতে আদিল, রাখি-আদিল তরজায় এ বার কোন নয়া মোড়?

বিচ্ছেদের পরে আদিল দুরানির বিরুদ্ধে একাধিক অভিযোগ রাখি সবন্তের। রাখির অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার গ্রেফতার হন আদিল। বুধবার অন্ধেরি আদালতে হাজিরা দিতে হয় তাঁকে।

Rakhi Sawant’s husband Adil Durrani presented in Andheri court after being arrested on Tuesday

রাখির অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার আদিলকে গ্রেফতার করে ওশিয়ারা থানার পুলিশ। বুধবার তাঁকে তোলা হল অন্ধেরি আদালতে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:২৬
Share: Save:

সপ্তাহ খানেক ধরে রাখি-আদিল তরজায় সরগরম বলিউড। একের পর এক অভিযোগ, যেন নাটকের এক একটা অধ্যায়। প্রথমে বিচ্ছেদ, তার পরে আদিল খান দুরানির বিরুদ্ধে অভিযোগের পাহাড় খাড়া করেন রাখি সবন্ত। এ বার সেই রাখি-আদিল তরজায় নয়া মোড়। রাখির অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার আদিলকে গ্রেফতার করে ওশিয়ারা থানার পুলিশ। বুধবার তাঁকে তোলা হল অন্ধেরি আদালতে।

আদিলের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ তুলে প্রথমে সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেন রাখি। তাঁর সঙ্গে বিবাহিত থাকাকালীনই একাধিক বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন আদিল, জানান রাখি। যদিও এখানেই শেষ নয়। আদিলের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগও তোলেন রাখি। আদিলের সঙ্গে বিচ্ছেদের পর নিজের নিরাপত্তার স্বার্থে ওশিয়ারা পুলিশের দ্বারস্থ হন রাখি। সেখানে আদিলের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪০৬ ও ৪২০ ধারায় এফআইআর দায়ের করেন টেলি জনপ্রিয় তারকা। রাখির এফআইআরের ভিত্তিতেই মঙ্গলবার আদিলকে প্রথমে আটক ও পরে গ্রেফতার করে ওশিয়ারা থানার পুলিশ। গ্রেফতারির এক দিন পরে অন্ধেরি আদালতে হাজির করা হল আদিল দুরানিকে।

শুধু রাখিই নন, আদিলের বিরুদ্ধে মুখ খুলেছেন রাখির ভাই রাকেশ সবন্তও। ‘‘এটা রাখির জন্য ভীষণ কঠিন সময়। আদিল কখনও জানায়নি যে, ও আগেই বিবাহিত ছিল। বহু মহিলার জীবন নষ্ট করেছে ও। এখন সবাই রাখিকে ফোন করে সব কথা জানাচ্ছে।’’ ক্যামেরার সামনে জানান রাকেশ সবন্ত। আদিলের বিরুদ্ধে চুরি ও গার্হস্থ্য হিংসার অভিযোগও তুলেছে রাকেশ।

রাখির অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার আদিলকে ওশিয়ারা থানায় ডেকে জিজ্ঞাসাবাদ করে মুম্বই পুলিশ। তার পর গ্রেফতার করা হয় আদিলকে। আদিলের গ্রেফতারির খবর পাওয়ার পরে ভাই রাকেশ সবন্তকে নিয়ে থানায় এসেছিলেন রাখি। সেখানে সংজ্ঞাহীন হয়ে পড়েন ‘বিগ বস’-খ্যাত তারকা। সেই ঘটনার কয়েক ঘণ্টার মধ্যে এ বার আদালতে আদিল। রাখি-আদিল তরজার মোড় এ বার কোন দিকে ঘোরে, তাই এখন দেখার অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE