Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Rakhi Sawant on Adil Khan durrani

রাখি জানতেন, বরের অনেক টাকা! মাইসুরুতে গিয়ে জানলেন, আদিল আদতে বাসচালক, থাকেন বস্তিতে

এক সময় যে স্বামীর বৈভবের গর্বে গর্বিত ছিলেন রাখি, সেই সবই নাকি মিথ্যা! স্বামী আদিলের বাড়ি গিয়ে কী কী জানলেন তিনি?

Rakhi Swant in shock after reaching finds out her husband Adil Durrani is a driver who lives in slum

স্বামী আদিলের সত্যিটা মাইসুরুতে গিয়ে জানতে পারলেন রাখি। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:২০
Share: Save:

রাখি সবন্ত ও আদিল দুরানির দাম্পত্য কলহের জল গড়িয়েছে অনেক দূরে। আপাতত জেলে রয়েছেন রাখির স্বামী। তাঁর মাঝেই স্বামীর বাড়ি মাইসুরুতে পৌঁছলেন রাখি। সঙ্গে সই শার্লিন চোপড়া। সেখানে পৌঁছে আদিলের বাড়িতে যান তাঁরা। সেখানে গিয়ে যা জানলেন, তার পরই কান্নায় ভেঙে পড়েন তিনি।

হিন্দু হওয়া সত্ত্বেও আদিলের পরিবার তাঁকে বাড়ির বৌ হিসাবে স্বীকার করছেন, জানিয়েছিলেন রাখি। এ বার মাইসুরুতে গিয়ে যে এক অন্য জগৎ দেখলেন অভিনেত্রী। বরাবরই স্বামীর প্রশংসা করে এসেছেন রাখি। সম্পর্ক যখন ভাল ছিল, বার বার আদিলের বৈভবের কথা বলেছন তিনি। কিন্তু মাস কয়েকের মধ্যেই এ যেন উলটপুরাণ। আদিলের বাড়িতে গিয়ে জানতে পারেন, পেশায় আদিল এক জন গাড়িচালক। এখানেই শেষ নয়, এত দিন যা কিছু বলেছেন আদিল, তার সবটাই মিথ্যে। নিজের পেশা নিয়েই নয়, যৌনজীবন নিয়েও মিথ্যে বলেছেন আদিল। মাইসুরু গিয়ে রাখি জানতে পারেন, আদিল উভকামী। শুধু তা-ই নয়, আদিলের মাথায় নাকি টাক পড়ে গিয়েছিল, থাকতেন সেখানকার বস্তিতে। স্বামীর জীবনের এই সত্যি জানতে পেরে কান্নায় ভেঙে পড়েন রাখি।

পাশপাশি রাখি বলেন, ‘‘গরিব বলে কোনও সমস্যা নেই। কিন্তু সত্যিটা বলতে পারত আদিল।’’ মাইসুরু আদালতে এ দিন আদিলের সঙ্গে দেখা করেন রাখি। দিন কয়েক আগেই সেখানকার পুলিশের কাছে ইরানি মহিলার করা একটি ধর্ষণের মামলায় আদিলকে মাইসুরু আদালতে তোলা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE