Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ অক্টোবর ২০২১ ই-পেপার

বছর শেষে একসঙ্গে কোথায় চললেন রণবীর-আলিয়া?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৪ ডিসেম্বর ২০২০ ১৬:৫৭
রণবীর এবং আলিয়া।

রণবীর এবং আলিয়া।

শহুরে ব্যস্ত কোলাহল আর ভাল লাগছে না তাঁদের। একসঙ্গে সময় কাটাতে তাই কাজ ফাঁকি দিয়ে শহর থেকে দূরে চলে গেলেন রণবীর কপূর এবং আলিয়া ভট্ট?

জানা যাচ্ছে, কয়েক দিনের গোয়া জন্য যাচ্ছেন তাঁরা। সোমবার সকালে মুম্বই এয়ারপোর্টে পাপারাৎজিদের লেন্সবন্দি হলেন বলিউডের এই মুহূর্তের প্রথম সারির দুই অভিনেতা। আলিয়ার পরনে ছিল অলিভ রঙের ট্রাউজার, জ্যাকেট এবং সাদা রঙের ট্যাঙ্ক টপ। রণবীর জিন্স, নীল চেক শার্ট আর হাফ জ্যাকেটে বরাবরের মতো হ্যান্ডসাম। করোনা সতর্কতায় দু’জনের মুখেই ছিল মাস্ক।

এই বছরটায় যেন শুধুই উতরাই দেখেছেন রণবীর আলিয়া। বছরের শুরুর দিকে ঋষি কপূরের চলে যাওয়া। তার পরেই সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর জন্য সমগ্র ভট্ট পরিবারকে কাঠগড়ায় তুলে দেওয়া, সোশ্যাল মিডিয়ায় আলিয়াকে ধর্ষণের হুমকি, 'সড়ক ২'-এর মুখ থুবড়ে পড়া— এ সব কিছুই জীবনে অন্ধকার ডেকে এনে ছিল তাঁদের।

Advertisement

A post shared by Varinder Chawla (@varindertchawla)

সেই জন্যই কি এই ভুলতে চাওয়ার বছরের শেষে নিজেদের সব দুঃখ, গ্লানি সমুদ্রের নোনা জলে ভাসিয়ে দিতে চাইছেন তাঁরা? নতুন ছন্দে ফের সাজাতে চাইছেন জীবনকে? এই উত্তর শুধু জানেন তাঁরাই।

আরও পড়ুন: বিয়ে করে ফূর্তিতে শঙ্খ? গলা ছেড়ে গাইলেন ‘আগর তুম সাথ হো’

প্রসঙ্গত, কিছুদিন আগেই বাস্তু পালি হিল কমপ্লেক্সের ৫ তলায় ২, ৪৬০ স্কোয়্যার ফিটের একটি অ্যাপার্টমেন্ট কিনেছেন আলিয়া। ওই একই কমপ্লেক্সের ৭ তলায় থাকেন রণবীর। ভালবাসার মানুষের কাছাকাছি থাকতেই এই পদক্ষেপ অভিনেত্রীর।

আরও পড়ুন: শ্যুটিংয়ের আগে দেশের প্রতিরক্ষামন্ত্রীর আশীর্বাদ নিতে রাজনাথের দুয়ারে কঙ্গনা

আরও পড়ুন

Advertisement