Advertisement
০৬ মে ২০২৪
Ranbir Kapoor Alia Bhatt Daughter

দু’বছরের প্রতিজ্ঞাভঙ্গ, বড়দিনে বাবা রণবীরের কোলে চেপে ক্যামেরার সামনে হাত নাড়ল ছোট্ট রাহা

প্রতিজ্ঞা করেছিলেন, দু’বছর বয়স না হলে রাহার মুখ দেখাবেন না রণবীর-আলিয়া। বড়দিনেই প্রতিজ্ঞাভঙ্গ। প্রকাশ্যে এল ছোট্ট রাহা।

প্রকাশ্যে রণবীর কপূর-আলিয়া ভট্টের কন্যা রাহা।

প্রকাশ্যে রণবীর কপূর-আলিয়া ভট্টের কন্যা রাহা। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২৩ ১৪:৫৮
Share: Save:

গত বছর গাঁটছড়া বাঁধেন আলিয়া ভট্ট-রণবীর কপূর। ২০২২ সালের নভেম্বর মাসে দম্পতির কোলে আসে তাঁদের প্রথম সন্তান, রাহা কপূর। গত ৬ নভেম্বর পালিত হয়েছে রাহার এক বছরের জন্মদিন। রাহার এক বছরের জন্মদিনে কেকের সঙ্গে তার ছবিও সমাজমাধ্যমের পাতায় পোস্ট করেছিলেন আলিয়া। বলেছিলেন, দু’বছর বয়স না হলে রাহার মুখ দেখাবেন না কপূর দম্পতি। কিন্তু নিজেরাই সেই প্রতিজ্ঞা ভঙ্গ করলেন অবশেষে। বড়দিনেই মা-বাবার হাত ধরে প্রকাশ্যে এল ছোট্ট রাহা।

সারা বছর যে যতই ব্যস্ত থাকুন, বড়দিনের দুপুরে সকলে একসঙ্গে এসে খাওয়াদাওয়া করবেনই। বহু বছর ধরে এমনই রীতি বলিউডের কপূর পরিবারে। এ বারও নিয়মের অন্যথা হচ্ছে না। তবে এ বছরের বিশেষ আকর্ষণ হচ্ছে ছোট্ট রাহা। প্রথম বার মেয়ের মুখ দেখালেন রণবীর-আলিয়া। দু’দিকে দুটো ঝুঁটি। বড়দিনের থিমের সঙ্গে সাযুজ্য রেখে লাল-গোলাপি ফ্রক, পায়ে লাল জুতো। বাবার কোল থেকেই রাহা এক হাত ধরে রয়েছে মা আলিয়ার। আলোকচিত্রীর সামনে নিয়ে আসতে খানিক হকচকিয়ে যায় ছোট্ট রাহা। বাবার কোল ছাড়তেই নারাজ সে। সম্প্রতি ‘কফি উইথ কর্ণ’-এর চ্যাট শোয়ে এসে আলিয়া জানিয়েছেন তাঁদের মেয়ে রাহা হচ্ছে রণবীর ও তাঁর মিশেল। অনেকটা নাকি রণবীরের বাবা ঋষি কপূরের মুখের সঙ্গে মিল রয়েছে রাহার। যদিও পিসি করিনার কপূর খানের মতে, রাহাকে দেখতে রণবীরের মতো। কিন্তু রাহা কী ভাবে বড় হয়ে উঠছে, কী করে সারা দিন, সব কিছুই জানতে উৎসাহী রণলিয়ার অনুরাগীরা। দু’বছরের প্রতিজ্ঞা ভঙ্গ করে তাই সময়ের আগেই সকলের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন রাহা কপূরের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Ranbir Kapoor Raha Kapoor Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE