Advertisement
০১ মে ২০২৪
Sourav Ganguly Biopic

‘আমাকে সৌরভের জীবনচিত্রে প্রস্তাব দেওয়া হয়নি’, কলকাতা সফরে জানালেন রণবীর

গত বছর থেকে শুরু হয়েছে জল্পনা সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিকে দাদা-র চরিত্রে রণবীর কপূর। কলকাতা ছবির প্রচারে এসে জল্পনার অবসান ঘটালেন অভিনেতা।

Ranbir Kapoor and Sourav Gangguly at Eden gardens

কলকাতায় রণবীর দাদার পাশে দাঁড়িয়ে বায়োপিক প্রসঙ্গে জল্পনার অবসান ঘটালেন অভিনেতা। ছবি: টুইটার।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:০৩
Share: Save:

রবিবার কলকাতায় আসেন রণবীর কপূর। কারণ তাঁর আগামী ছবি ‘তু ঝুটি ম্যায় মক্কার’-এর প্রচার। তবে কলকাতায় জোর চর্চা, সৌরভ গঙ্গোপাধ্যায়ের জীবনচিত্রে দেখা যাবে রণবীরকে। সে কারণেই নাকি এক কাজে দু’কাজ সারছেন অভিনেতা। সোমবারের এই সাংবাদিক বৈঠকে রণবীর ছাড়াও ছিলেন ‘মহারাজ’। স্বাভাবিক ভাবে রণবীরকে সামনে পেয়ে প্রশ্ন আসতে বাধ্য, দাদা-র জীবনচিত্রে কি তবে তিনি চূড়ান্ত? উত্তর দিলেন রণবীরও।

খুব বেশি জটিলতার মধ্যে না গিয়েই রণবীরের সাফ কথা, ‘‘আমাকে সৌরভ গঙ্গোপাধ্যায়ের জীবনচিত্রের জন্য এখনও পর্যন্ত কোনও প্রস্তাব দেওয়া হয়নি।’’ যদিও সৌরভ নিজে চান রণবীর তাঁর চরিত্রে অভিনয় করুন। ‘দাদা’-র বায়োপিক বড় পর্দায় প্রযোজনার দায়িত্বে লভ ফিল্মস। যার কর্ণধার পরিচালক লভ রঞ্জন। তাঁরই ছবি ‘তু ঝুটি ম্যায় মক্কার’। তবে প্রযোজনা সংস্থার তরফে রহস্য জিইয়ে রাখছেন। তাঁদের কথায় সবটা প্রাথমিক স্তরে রয়েছে। এই ছবির অন্যতম প্রযোজক অঙ্কুর গর্গের কথায়, ‘‘সত্যি বলতে, বায়োপিকের কোনও খবর নেই আপাতত। তবে রবিবার কলকাতায় ঝটিকা সফরে এসে রণবীর কিছুটা সময় কাটালেন ইডেন গার্ডেনসে। শেষমেশ কি রণবীরকেই কি দেখা যাবে ‘দাদা’-র চরিত্রে? নাকি অন্য কেউ! জট কাটতে চাইছে না কিছুতেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE