Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Celeb Gossip

অনন্যার সঙ্গে কি সত্যিই প্রেম করছেন আদিত্য? অবশেষে সত্যি ফাঁস করলেন প্রিয় বন্ধু রণবীর

বলিউডে তাঁর নিজের প্রেমের গল্পের শেষ নেই। যদিও এখন আলিয়াকে বিয়ে করে সুখী সংসার রণবীর কপূরের। এ বার প্রিয় বন্ধু আদিত্য রায় কপূরের প্রেমের গল্প শোনালেন অভিনেতা।

Ranbir Kapoor confirms Aditya Roy Kapur and Ananya Panday dating rumor in a recent interview.

‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবির সেট থেকে বন্ধুত্বের সূত্রপাত রণবীর কপূর ও আদিত্য রায় কপূরের। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৬ মে ২০২৩ ১২:২০
Share: Save:

একে অপরের খুব ভাল বন্ধু তাঁরা। যে বন্ধুত্ব শুরু হয়েছিল ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’র সেট থেকে, তা এখন আরও পোক্ত। এমনকি, একে অপরের আয়োজন করা পার্টিতেও দেখা যায় রণবীর কপূর ও আদিত্য রায় কপূরকে। সিনেমার পর্দায় বানি আর অভির মতোই বাস্তব জীবনেও একে অপরের প্রিয় বন্ধু রণবীর ও আদিত্য। স্বাভাবিক ভাবেই, একে অপরের জীবনের সব গোপন খবরও রাখেন তাঁরা। সম্প্রতি এক সাক্ষাৎকারে এসে আদিত্য রায় কপূরের জীবনের এক গোপন তথ্য ফাঁস করলেন রণবীর কপূর। এত দিন ধরে আদিত্যর প্রেম জীবন নিয়ে যে জল্পনা, তাতেই প্রায় সিলমোহর দিলেন রণবীর।

বলিউডের নতুন প্রজন্মের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী অনন্যা পাণ্ডে। ‘গেহরাইয়াঁ’ খ্যাত অভিনেত্রীর সঙ্গে নাকি গত কয়েক মাস ধরে চুটিয়ে প্রেম করছেন আদিত্য রায় কপূর। বলিপাড়ার একাধিক পার্টিতে বেশ অনেক বার একসঙ্গে দেখা গিয়েছে আদিত্য ও অনন্যাকে। সম্প্রতি পোশাকশিল্পী মণীশ মলহোত্রর ফ্যাশন শোয়ে একসঙ্গে র‌্যাম্পেও হেঁটেছেন বলিউডের চর্চিত যুগল। এ বার আদিত্য ও অনন্যার প্রেমের জল্পনায় সিলমোহর দিলেন আদিত্যর প্রিয় বন্ধু রণবীর কপূর। সম্প্রতি এক সাক্ষাৎকারে রণবীর জানান, ‘‘আদিত্য এক জনকে পছন্দ করে, যার নাম ‘এ’ দিয়ে শুরু হয়।’’ রণবীরের এই মন্তব্য করার পরেই তাঁর ইঙ্গিত একেবারে লুফে নিয়েছেন নেটাগরিকরা। প্রিয় বন্ধুর সিলমোহর বলে কথা! আদিত্য আর অনন্যার প্রেমের জল্পনা যে শুধু জল্পনা নয়, তা যে একশো শতাংশ খাঁটি খবর— তা এক প্রকার ধরেই নিয়েছেন অনুরাগীরা।

বলিউড পরিচালক-প্রযোজক কর্ণ জোহরের টক শো ‘কফি উইথ কর্ণ’-এ আসার পর থেকেই আদিত্য ও অনন্যার প্রেমের জল্পনার সূত্রপাত। গত বছর বলিউড অভিনেত্রী কৃতি শ্যাননের দীপাবলির পার্টিতেও একসঙ্গে দেখা গিয়েছিল আদিত্য ও অনন্যাকে। সম্প্রতি এক নামী ফ্যাশন উইকে পোশাকশিল্পী মণীশ মলহোত্রর নকশা করা পোশাক পরে র‌্যাম্পেও হাঁটেন বলিপাড়ার চর্চিত যুগল। যদিও এখনও পর্যন্ত নিজেদের সম্পর্কের সমীকরণ নিয়ে মুখ খোলেননি দু’জনের কেউই। এর আগে বলিউড অভিনেতা ঈশান খট্টরের সঙ্গে নাম জড়িয়েছিল অনন্যা পাণ্ডের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE