Advertisement
০২ মে ২০২৪
Aryan Khan Case

‘দেশপ্রমী হওয়ার মাসুল দিচ্ছি’, বললেন আরিয়ান মাদক মামলায় চাকরি খোয়ানো সমীর ওয়াংখেড়ে

আরিয়ান খানকে গ্রেফতার, তার পরই প্রায় বদলে যায় জীবন। চাকরিতে বদলি, পদাবনতি সবই হয়। এ বার তাঁর বিরুদ্ধে দুর্নীতির মামলা করেছে সিবিআই। অবশেষে মুখ খুললেন সমীর ওয়াংখেড়ে।

Picture Of sameer Wankhede.

তারকা-পুত্রের মাদক মামালার ভারপ্রাপ্ত এই অফিসাররের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে মামলা রুজু করেছে সিবিআই। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৫ মে ২০২৩ ২১:২০
Share: Save:

বছর দুয়েক আগে শাহরুখ পুত্র আরিয়ান খানকে গ্রেফতার করেন এনসিবি অফিসার সমীর ওয়াংখেড়ে। ২ বছর আগের সেই ঘটনার নাকি মাসুল দিতে হচ্ছে তারকা-পুত্রের মাদক মামালার ভারপ্রাপ্ত এই অফিসারকে। মুম্বই উপকূলে ভাসমান একটি প্রমোদতরী থেকে শাহরুখ খানের ছেলে আরিয়ানকে গ্রেফতার করেছিলেন এই সমীর। এ বার ওই অফিসারের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে মামলা রুজু করেছে সিবিআই।

মাদক গ্রহণের অভিযোগে গ্রেফতার হন শাহরুখ-পুত্র আরিয়ান। ২২ দিন জেলে থাকতে হয় আরিয়ানকে। ২০২২-এর মে মাসে সাক্ষ্যপ্রমাণের অভাবে এনসিবি আরিয়ানের বিরুদ্ধে সমস্ত অভিযোগ প্রত্যাহার করে নেয়। তবে সিবিআইয়ের অভিযোগ, এই ঘটনায় নাকি খান পরিবারের কাছ থেকে মোটা টাকা ঘুষ দাবি করেন দায়িত্বপ্রাপ্ত এই আধিকারিক। সূত্রের খবর, আরিয়ানকে মুক্ত করতে নাকি প্রায় ২৫ কোটি টাকা চেয়ে বসেন সমীর। ভিজিল্যান্স রিপোর্টের উপর ভিত্তি করে তদন্তকারীদের প্রাথমিক তদন্তের পর সমীরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ দায়ের হয়। সিবিআই সূত্রের খবর, সমীর ব্যক্তিগত সম্পত্তি বৃদ্ধি করতে দুর্নীতির আশ্রয় নিয়েছিলেন বলে প্রমাণ পাওয়া গিয়েছে। তার পরেই আনুষ্ঠানিক ভাবে মামলা দায়ের করল সিবিআই। শুধু তাই নয় সম্প্রতি সমীরের বাড়িতে তল্লাশি চালায় সিবিআই। প্রায় ১৩ ঘণ্টা ধরে চলে এই তল্লাশি অভিযান। ঘটনার সময় বাড়িতে ছিলেন সমীরের স্ত্রী ও পুত্র। তার পরই নিজের প্রতিক্রিয়া জানান সমীর। তিনি বলেন, ‘‘আমি সত্যিকারের দেশভক্ত হওয়ার মাসুল গুনছি। তবে আমি আমৃত্যু লড়ে যাব, আমার সন্তান, বৃদ্ধ বাবা ও শ্বশুর-শাশুড়ি রেয়েছেন যাঁদের সর্বক্ষণ যুঝতে হচ্ছে এমন পরিস্থিতির সঙ্গে। আমার গোটা পরিবার ভয়ে ভয়ে দিন কাটাচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aryan Khan Case sameer wankhede Shah Rukh Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE