Advertisement
০২ মে ২০২৪
katrin kaif

ক্যাটরিনাকে ডিভোর্স দেবেন? প্রশ্ন করতেই চটজলদি কী বললেন ভিকি?

ক্যাটরিনার তুলনায় ভাল কাউকে পেলে তাঁকে ডিভোর্স দিয়ে সেই মেয়েকেই বিয়ে করবেন? ভিকির সামনে প্রশ্ন রাখলে জবাবে কী বললেন অভিনেতা?

 Vicky Kaushal in shock when he was asked if he would divorce katrina kaif

ক্যাটরিনার সঙ্গে বনিবনা কেমন ভিকির? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৫ মে ২০২৩ ১৯:৩৫
Share: Save:

২০১৮ সালে একের অপরকে চিনতেন না, ২০১৯ সালে আলাপ। সেখান থেকেই প্রেমের শুরু, ২০২১ সালে রাজস্থানে ধুমধাম করে বিয়ে করেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। এর মধ্যেই কানাঘুষো শুরু হয়েছে ক্যাটরিনাকে নিয়ে। বিয়ের পর থেকে নিজেকে বেশ গুটিয়ে নিয়েছেন অভিনেত্রী। বলিউডের এক সময়ের জনপ্রিয় অভিনেত্রীকে আজকাল আর ক্যামেরার সামনে প্রায় দেখাই যায় না এর মাঝেই নিজের আসন্ন ছবির প্রচারে সহ-অভিনেত্রী সারা আলি খানের সঙ্গে সংবাদমাধ্যমের সামনে হাজির হন ভিকি কৌশল। ছবির নাম ‘ জ়রা হটকে, জ়রা বাঁচকে।’ এখানেই সাংবাদিকদের প্রশ্নের মুখে পড়েন অভিনেতা। তাঁকে জিজ্ঞেস করা হয়, যদি ক্যাটরিনার থেকে ভাল কাউকে পান, তা হলে কি ডিভোর্স দিয়ে সেই মেয়েকে বিয়ে করে নেবেন?

প্রশ্ন শুনে হেসে ফেলেন সারা। অন্য দিকে, ছবির প্রচারে এসে এমন প্রশ্ন উঠবে হয়তো আশাই করেননি ভিকি। তবে কম যান না তিনিও। অভিনেতা বলেন, ‘‘রাতে তো বাড়ি ফিরতে হবে নাকি! তবে আমি তো ছোট এখনও, বড় হতে দিন।’’ যদিও পরে ভিকি বলেন, ‘‘আমাদের সম্পর্কটা সাত জন্মের।’’

২০১৮ সালে কর্ণ জোহরের টক শো ‘কফি উইথ কর্ণ’-এ প্রথম ভিকি কৌশলের কথা উল্লেখ করেন ক্যাটরিনা কইফ। ২০১৯ সালে জ়োয়া আখতারের এক পার্টিতে দু’জনের আলাপ হয়। তখন থেকেই প্রেম। তবে নিজেদের সম্পর্ককে বরাবর ব্যক্তিগত স্তরেই রেখেছেন ভিকি ও ক্যাট। বিয়ের পরে অবশ্য মাঝেমধ্যেই একে অপরের উদ্দেশে আদুরে পোস্ট সমাজমাধ্যমের পাতায় সবার সঙ্গে ভাগ করে নেন বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

katrin kaif Vicky Kaushal Bollywood Couple
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE